WorkOnJob Student Reward Apps
চান্দিনা

৩নং মাধাইয়া ইউনিয়ন হবে উন্নয়নের রোল মডেল,চেয়ারম্যান পদপ্রার্থী আলাউদ্দিন আল-আজাদ মমতাজ।

Student Job Reward Apps 2024

চান্দিনার ৩নং মাধাইয়া ইউনিয়ন হবে উন্নয়নের রোল মডেল,চেয়ারম্যান পদপ্রার্থী আলাউদ্দিন আল-আজাদ মমতাজ।

নিউজ ডেস্কঃ স্থানীয় প্রতিনিধি

আসন্ন মাধাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আলাউদ্দিন আল আজাদ মমতাজ জানান সুযোগ পেলে ৩নং মাধাইয়া ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো বলে জানান।

রাজনৈতিক পরিবারের প্রবীণ আওয়ামী লীগের ত্যাগী ও নির্যাতিত এ নেতার হলেন অতি পরিচিত মুখ চান্দিনা উপজেলা আওয়ামিলীগের সিনিয়র সহ -সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ, যিনি একজন ক্লিন ইমেজের জনপ্রিয় নেতা, সৎ নিষ্ঠাবান, বিশিষ্ট সমাজসেবক প্রবীণ আওয়ামীলীগের দুঃসময়ে প্রাণ, এমপি মহোদয়ের বিশস্ত আস্থাভাজন চান্দিনার জাতীয় নেতা সাবেক ডেপুটি স্পিকার জনাব আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মুনতাকিম আশরাফ টিটুর আস্থাবাজন হিসেবে খ্যাত, তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের একনিষ্ঠ সদস্য।

আলাউদ্দিন আল আজাদ মমতাজ জানান গত পাঁচ বছরে ৩নং মাধাইয়া ইউনিয়নের মানুষ যতটা লাঞ্ছিত হয়েছে বিভিন্ন সুযোগ সুবিধা থেকে সেই সকল সুবিধা থেকে কেউ আর বঞ্চিত হবে না।

৩নং মাধাইয়া ইউনিয়নের জনগন আশাবাদী প্রবীণ আওয়ামী লীগের নেতা আলাউদ্দিন আল আজাদ মমতাজ’ই পারবেন এ ইউনিয়নের মানুষের পাশে থেকে তাদের উন্নয়নের অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা রাখতে।

তাই আসন্ন আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে ৩নং মাধাইয়া ইউনিয়নবাসী আলাউদ্দিন আল আজাদ মমতাজ কে’ই চায় কারণ মাধাইয়া ইউনিয়নের সাধারণ মানুষের ভাগ্য বদলাতে তিনিই পারবেন জনগণের আশার আলোর পথ দেখিয়ে মাঝ পথে থমকে যাবেন না এই জোর দাবি জানিয়েছেন ৩নং মাধাইয়া ইউনিয়নের জনগন।

বিভিন্ন তথ্য সূত্রে অনুসন্ধান করে জানা যায় হাঁটে, বাজারে পাড়া মহল্লায় আলোচনা হচ্ছে আলাউদ্দিন আল আজাদ মমতাজ মাধাইয়াবাসির প্রিয় মুখ বললেই চলে,

এলাকা বাসি জানান আমরা প্রবীণ আওয়ামী লীগের নেতা জনাব আলাউদ্দিন আল আজাদ মমতাজের পাশে থেকে তাহার স্বপ্ন আশা বাস্তবায়ন করবো।

প্রবীণ এই রাজনীতিবিদ আরো জানান, জনগণের ভোট অনেক মূল্যবান আর তার প্রতিশ্রুতি স্বরূপ ৩নং মাধাইয়া ইউনিয়নকে তিনি ঘোষ মুক্ত, মাদক মুক্ত, চাঁদাবাজি মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

তিনি ৩ নং মাধাইয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন চান।

বেকার বসে না থেকে কাজ করুন, মাত্র ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ, ২০০ টাকা হলে বিকাশ পেমেন্ট।
Exit mobile version