অপরাধ

১৫০জন এতিম শিশুকে ইফতার করালেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠন

১৫০জন এতিম শিশুকে ইফতার করালেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠন

নোয়াখালীর বেগমগঞ্জ থানার অন্তর্গত শরীফপুর ইউনিয়নের ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসায় ১৫০জন এতিম ও দুস্থ শিশুকে ইফতার করালেন বৃহত্তর নোয়াখালীর সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই”

শনিবার ২মে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সংগঠনের উপদেষ্টা মন্ডলী, নির্বাহী সদস্যবৃন্দ এতিমদের নিয়ে এই ইফতারের আয়োজন করেন। ইফতারের আইটেম ছিলো দেশী আমের শরবত, বেলের শরবত,দই এর শরবত, আপেল, মালটা, পেয়ারা, বুট, মুড়ি, পেয়াজু, আলুর চপ, ছোলা, নারকেল, মুড়ি,ছিড়া। মানবিক এই ইফতার আয়োজনে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার বড় হুজুর।

ইফতার পুর্ব মুহুর্তে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুর রহমান রাসেল, উপদেষ্টা রফিক উল্যাহ রাজু, নোমান সিদ্দিকী,বেলাল হোসাইন রানা, মোঃ মিজান, সংগঠনের সহ-সভাপতি ডা. মোরশেদ আলম বাবলু, আবদুল্লাহ আল নোমান, সাধারন সম্পাদক শফিকুর রহমান সুমন, যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন পিয়াস, মোঃ ফখরুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ সাহাবুদ্দিন, প্রচার সম্পাদক মফিজ উল্যাহ প্রমূখ।

উল্লেখ্য, সংগঠনটি ২০১৮সাল থেকে অদ্যাবধি করোনা সচেতনতা ক্যাম্পেইন, এতিম, দুস্থ্য ও পথ শিশুদের উন্নত মানের খাবার বিতরণ, কর্মহীনদের মাঝে খাদ্যবিতরণ, শীত বস্ত্র বিতরণ, ঈদের পোষাক ও ঈদ সামগ্রী বিতরণসহ অসুস্থ্যদের আর্থিক সহযোগিতা, কন্যাদায়গ্রস্থ পিতামাতার মেয়ের বিয়ে সম্পাদনে আর্থিক সহযোগিতা প্রদান, ধর্ষন ও মাদক সন্ত্রাস রোধে সামাজিক সচেতনতা তৈরীসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসেছে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker