রাজনীতি

চান্দিনায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ানের ব্যাপক গণসংযোগ ও পথ সভা

চান্দিনায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ানের ব্যাপক গণসংযোগ ও পথ সভা

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনা উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ। বুধবার (২২ মার্চ) দুপুরে মাইজখারে একটি সামাজিক অনুষ্ঠান শেষে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ফাঐ মোড়, রামমোহন নতুন বাংলা বাজার, ভোমরকান্দি মঠবাড়ি বাজার, মনারটং, শালুচোঁ, বদরপুর বাজার সহ বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ান সাবেক এই প্রতিমন্ত্রী। বিকেলে ভোমরকান্দি মঠবাড়ি বাজারে এক পথ সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন তিনি।

বক্তৃতায় তিনি স্থানীয় সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত এম.পি’র বক্তব্যের সমালোচনা করেন। তিনি বলেন- ‘টেবিল চাপড়ে একজন সংসদ সদস্য বলতে পারে না যে এই সিট (আসন) আমার লাগবে। এটি কোন রাজনীতিবিদ এর কথা হতে পারে না। জনগণ প্রত্যক্ষ, নিরপেক্ষ ও সুষ্ঠু ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচন করবে।’

তিনি আরও বলেন- ‘আমি ব্যক্তিগত ভাবে এমপি’কে অনুরোধ করবো তিনি সচেতন মানুষ। আশাকরি তিনি সংযত হয়ে কথা বলবেন।’

ড. রেদোয়ান বলেন- ‘বর্তমান সরকারের অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই আমাদের দাবি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা এলডিপি’র সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের, চান্দিনা উপজেলা গণতান্ত্রিক কৃষকদল সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন ভূইয়া, পৌর গণতান্ত্রিক যুবদল সভাপতি মো. মনিরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, উপজেলা গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি রাজীব আহমেদ ভূইয়া, পৌর গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি মোবারক হোসেন মোবা, পৌর গণতান্ত্রিক কৃষকদল সভাপতি মো. সেলিমুজ্জামান সেলিম প্রমুখ।

এর আগে চান্দিনা চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ গণতান্ত্রিক ছাত্রদল এর কমিটি ঘোষণা করা হয়। এতে মো. আনিছুর রহমানকে সভাপতি, মো. আবির হোসেন মুন্সীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

Close