জেলার খবর

সোনাগাজীর চরছান্দিয়ায় মহিষ চুরি; ৩জনকে আসামী করে থানায় অভিযোগ

সোনাগাজীর চরছান্দিয়ায় মহিষ চুরি; ৩জনকে আসামী করে থানায় অভিযোগ

সোনাগাজী প্রতিনিধি :-

বাদীপক্ষের লিখিত অভিযোগ ও মৌখিক বিবরণে জানা যায় যে, সোনাগাজীর দক্ষিণ চরছান্দিয়া গ্রামের আহছানউল্লার বাড়ীর নুরুল আফছার মিলনের পূত্র মোঃ পারভেজ (২২) এর কালো রঙের ৪বছর বয়সী একটি চেলা মহিষ (১.৫ ফুট শিং বিশিষ্ট, দাগ কাটা নেই) যার আনুমানিক মূল্য ১,৫০,০০০/= টাকা। মহিষটি ৫নং চরদরবেশ ইউনিয়নের আদর্শ গ্রামের তৃণভূমিতে ছিল। গত ৩/৫/২০২১ ইং সোমবার দুপুর আনুমানিক ২টার সময় দক্ষিণ চরছান্দিয়া কাই মিয়াজী বাড়ীর আবুল হাসেম বল্টরের পূত্র নুরুল আফছার (৪৫) সেলিম (৪৭) মিজান (৪০) সহ অজ্ঞাত ৫/৬ জন চোর নিয়া যায়। মহিষটি চুরি করে নেওয়ার সময় সাক্ষী আবুল কাশেম, রিয়াদ, খোকন, স্বপন ও ডালিম সহ অপরাপর সাক্ষীরা দেখেছে বলে বাদী তার অভিযোগে উল্লেখ করেন।

পরে বাদী পারভেজ আসামীদের বাড়ীতে গিয়ে তার মহিষীটি সেখানে দেখতে পায়। বাদী পারভেজ জানায় মহিষীটি সে আনতে গেলে বিবাদীরা তাকে গালাগালি করে হুমকি ধমকি দেয় সে মহিষটি না নিয়ে চলে আসতে বাধ্য হয়। পরে বাদী জানতে পারে আসামীরা তাদের একটি মহিষ এই মহিষটি আঘাত করে মেরে ফেলেছে বলে মিথ্যা অভিযোগ করে। বাদী পারভেজ আরো জানায় সে বিবাদীদের মৃত মহিষটির শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, মহিষটি অন্য রোগে মারা যেতে পারে। সে বলে আমি গরীব ও অসহায় পরিবারের ছেলে। ৯৫ জন সদস্য বিশিষ্ট দক্ষিণ চরছান্দিয়া যুব সমাজ সমিতির সদস্যদের টাকায় কেনা এই মহিষটি বর্গা লালন পালন করেন। মহিষটি উদ্ধারে সে সোনাগাজী থানা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

দক্ষিণ চরছান্দিয়া যুব সমাজ সমিতির সভাপতি স্বপন কোম্পানি ও সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন মহিষ চুরির বিষয়টি নিশ্চিত করে জানান- সেটি এখন চরছান্দিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোতালেব মেম্বারের জিম্মায় রয়েছে, মহিষটি উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব জানান- মহিষটির বিষয়ে দুপক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker