জাতীয়

সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে তিন নারীকে আটক

ফেনীর ফুলগাজী উপজেলা সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে তিন নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (২০ মে) বিকেলে উপজেলার আমজাদহাট ইউনিয়নের উত্তর তারাকুচা সীমান্ত দিয়ে দেশে ফেরার সময় তাদের আটক করেন তারাকুচা বিওপির সদস্যরা।

আটকরা হলেন ঢাকার মিরপুর এলাকার নুর জাহান আক্তার (২৩), ঢাকার সাভারের চামরা গ্রামের সেলিনা আক্তার (২৪), চট্টগ্রামের পেকুয়া থানার নাপিতখালি গ্রামের খালেদা আক্তার (২২)।

ফেনী ব্যাটালিয়নের (৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম জানান, ১ মাস আগে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে আত্মীয় বাড়ি বেড়াতে গিয়েছিলেন তারা। বাংলাদেশে লকডাউন দিলে আটকে পড়ায় তারা আর দেশে ফিরতে পারেননি।

তিনি আরও জানান, যেহেতু এখনো লকডাউন চলছে তাই তারা ভারতীয় লোকের সহায়তায় অবৈধভাবে ফুলগাজী সীমান্তে দিয়ে প্রবেশ করেন। আটকের সময় তাদের কাছে কাপড়ের ব্যাগ ও একটি মোবাইল পাওয়া যায়। পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য আটকদের মালামালসহ ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়।

ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম নুরুজ্জামান জানান, সরকারি নীতিমালা অনুযায়ী আটক তিন নারী ফুলগাজী স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধানের ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন। সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশ করায় তাদের নামে অভিযোগ দায়ের করা হয়।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker