চান্দিনা

সফলতার আরেক নাম মাষ্টার সুজাত আলী পরিবার

সফলতার আরেক নাম মাষ্টার সুজাত আলী পরিবার

।।নিজস্ব প্রতিবেদক।।

চান্দিনার কামারখোলা গ্রামের মরহুম আলহাজ্ব সুজাত আলী মাষ্টার সাহেবের পরিবারে সাতজন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা রয়েছেন । এই পরিবারের পাঁচজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০০ বছরের পূর্তি উপলক্ষ্যে আমরা কামারখোলাবাসীর প্রধান পৃষ্ঠপোষক ঢাকা বিশ্ববিশ্ববিদ্যালয়ের ‘ল’বিভাগের সাবেক মেধাবী শিক্ষার্থী গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের আইন ও বিচার বিভাগের জয়েন ডিসট্রিক জজ আবুল হাসনাত,তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অভিনন্দন বার্তা জানিয়েছেন।

তাঁর অভিনন্দন বার্তায় গর্বের সহিত মরহুম আলহাজ্ব সুজাত আলী মাষ্টার পরিবারের উক্ত পাঁচজন সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীর নাম প্রকাশ করে অভিনন্দন বার্তাটি দিয়েছেন।তাঁরা হলেন,

১। শামীমা আক্তার,সহযোগী অধ্যাপক,বাংলা বিভাগ,কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ।

২। নার্গিস আক্তার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন ও বিচার বিভাগের জয়েন ডিসট্রিক জজ বর্তমানে অস্ট্রেলীয়া পিএইচডিতে অধ্যয়নরত।

৩। মো: নুরুল ইসলাম, উপ-পরিচালক,দুর্নীতি দমন কমিশন।

৪।মাহমুদা আক্তার রুমা, উপ-পরিচালক, দুর্নীতি দমন কমিশন।

ডক্টর আবুল হাসনাত তাঁর অভিনন্দন বার্তায় তাঁর পরিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিকট চিরকৃতঙ্গ ও তাদের পরিবার আর ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার স্বতন্ত্র কিছু নয় বলে উল্লেখ করেছেন।

এই পরিবারের বড় সন্তান মোস্তফা কামাল চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী।তিনি বাংলাদেশ ডাক বিভাগের ডিপিএমজি হিসেবে কর্মরত আছেন।মরহুম আলহাজ্ব সুজাত আলী মাষ্টার সাহেবের একমাত্র কণ্যা কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী শিক্ষার্থী দিলরুবা আক্তার রুবি, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কমর্রত আছেন।

মরহুম আলহাজ্ব সুজাত আলী মাষ্টার পরিবার যেন সফলতার সমার্থক শব্দ।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker