জাতীয়

শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন,লেখক-ব্যবস্থাপনা পরিচালক:-জসীম ভুঁইয়া সময় সংবাদ বিডি।

শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন,লেখক-ব্যবস্থাপনা পরিচালক:-জসীম ভুঁইয়া সময় সংবাদ বিডি।

শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে,ক্যালেন্ডারের পাতায় আজ বছরের শেষ দিন ৩১ শে ডিসেম্বর-২০২০ সাল অতীতের খাতায় চিরতরে জম‍া হতে চলছে, আর মাএ কয়েক ঘন্টা পর। আজ এখন এই মুহর্তে অনেকে অপেক্ষায় আছেন কখন বাজবে রাত ১২ টা-টিং টিং বেজে উঠবে ঘড়ির কাঁটা ।স্লোগানে মুখরিত হবে -শুভেচ্ছা ও অভিনন্দন-২০২১ সাল। শুরু হবে নতুন বছর, ২০২১,সাল আমাদের সবার আশা আর স্বপ্নে পরিপূর্ণ আরেকটি বছর। পুরোনো বছরের সমস্ত ব্যর্থতা,অপূর্ণতা,গ্লানি পেছনে ফেলে আমরা সবাই বরণ করে নেব আরেকটি নতুন বছর।
একদিকে যেমন,হাসি-কান্না,ও আনন্দ-বেদনায় কেটে গেলো ২০২০ সাল আরেক দিকে তেমন অনেক উত্থান-পতন পেরিয়ে নববর্ষের নতুন চেতনায় শুরু হতে যাচ্ছে-২০২১ সাল।
যদিও করোনা কাল। সারা বিশ্বজুড়ে মহামারি এরপরও হাসিমুখে কথা বলছি আমরা প্রত্যেকে তার প্রিয়জনদের সাথে।

অন্যদিকে,পুরনো গ্লানি ভুলে নতুন বছরকে বরণ করতে ইতিমধ্যে প্রস্তুতি নিচ্ছে -নগরবাসী সবার প্রিয়জন ও বন্ধুমহল জুড়ে রয়েছে বর্ষবরণের ব্যস্ততা আজ ।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও-২০২১ সালকে স্বাগতম জানিয়ে বরণ করতে ইতিমধ্যে বিনোদনের সকল প্রকাশ ইঙ্গিত ও রয়েছে ফেসবুকে সবার প্রোফাইলে।
যদিও আমরা বাঙালি, বাংলা আমাদের ভাষা, বাংলা মাস আমাদের দিনপঞ্জি, ইংরেজি বছরের গুরুত্ব আমাদের কাছে কম গুরুত্বপূর্ণ নয়। কারণ আন্তর্জাতিক সম্প্রদায়ের সাথে আমাদের সময়ের মিল রাখার জন্য ইংরেজি মাস আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমাদের শিকাষা বছর শুরু হয় ইংরেজি বছর অনুসারে। আমাদের অফিস, আদালত, ব্যাংক- সবকিছুই চলে ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী। জাতীয় জমিনে ইংরেজি নববর্ষের গুরত্ব তাই অপরিসীম বটে।
“আসুন আমরা সবাই ২০২০-কে বিদায় জানাই”। শুভকামনা রইল সবার জন্য । শুভ নববর্ষের-২০২১ এর শুভেচ্ছা ও অভিনন্দন।
মহা সুন্দর শেষ, হে বিদায় অবিনেষ-হে সৌম বিষাদ-ক্ষণেক দাঁড়াও স্থির”মুছায়ে নর-নারীর যারা কালের পরিবর্তনে পরিবর্তন হয়েছে-যারা তাদেরকে করো আশীর্বাদ।
“স্বাগতম-২০২১-সালকে উষ্ণ আন্তরিকতায় শহীদ।
লেখক-ব্যবস্থাপনা পরিচালক:-জসীম ভুঁইয়া সময় সংবাদ বিডি।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker