চান্দিনা

মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া বরকরই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার পদে লড়বেন,দোয়া ও সমর্থন চান।

মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া বরকরই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার পদে লড়বেন,দোয়া ও সমর্থন চান।

নিউজ ডেক্সঃ স্থানীয় প্রতিনিধি, একরাম হোসেন।

কুমিল্লা চান্দিনার ১২ নং বরকরই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান, গরীবের শেষ আশ্রয়স্থল, ৮ নং ওয়ার্ডের জনপ্রিয় তরুণ, আসন্ন ১২ নং বরকরই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড মেম্বার পদে লড়বেন।

মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া বিগত নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী বর্তমান মেম্বার জাহাঙ্গীর এর কাছে সামান্য ভোটে পরাজিত হন কিন্তু তিনি ৮ নং ওয়ার্ডের জনগণের সর্বদা তাদের দুঃখে সুখে পাশে থেকে নিরলসভাবে সেবা দিয়াছেন যা এলাকার মানুষের প্রশংসায় ভাসছেন। তিনি করোনা ভাইরাস মহামারীরে ৮ নং ওয়ার্ডের নিম্ন আয়ের পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে প্রায় ২০০ পরিবার কে সহযোগিতা করেছেন,তিনি মেম্বার না হয়েও এলাকার জনগণের সেবক হিসাবে সর্বদা সেবা দিচ্ছেন,৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের হুদয়ে বহু আগেই স্থান করে নিয়াছে, দলমত নির্বিশেষে তার জনপ্রিয়তা আকাশচুম্বী।

মেম্বার পদপ্রার্থী মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন,আমি ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের পাশে থেকে বাকিটা জীবন সেবক হিসাবে সেবা করতে চাই,তিনি আরও বলেন আমি ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ভালোবাসার ভিক্ষুক,আমার কোন চাওয়া পাওয়া নেই তিনি ৮ নং ওয়ার্ডের জনগণের দোয়া ও সমর্থন চান।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker