কুমিল্লা সদর দক্ষিণ

মানবতার ফেরিওয়ালা AKH গ্রুপের ডিরেক্টর আনিসুর রহমানের মানবিক সহায়তা।

AKH গ্রুপের ডিরেক্টর আনিসুর রহমান

মানবতার ফেরিওয়ালা AKH গ্রুপের ডিরেক্টর আনিসুর রহমানের মানবিক সহায়তা।

নিউজ ডেক্সঃ ঢাকা অফিস।

কুমিল্লা  বরুড়া উপজেলা উত্তর খোশবাস ইউনিয়নের কেমতলী গ্রামের হাজী আলী আজম সুযোগ্য ত্বনয় বিশিষ্ট শিল্পপতি বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান জনপ্রিয় ব্যাক্তিত্ব মানবিক ব্যাক্তিত্ব মানবতার ফেরিওয়ালা  জনাব আনিসুর রহমান।

১৯৯৩ সালে চিত্রনায়ক অনন্ত জলিলের হাত ধরে গার্মেন্টস সেক্টরে প্রবেশ করেন। ১৯৯৭ সালে জার্মান বাহিং হাউজিং ডিভিশনাল ম্যানেজার হিসাবে যোগদান করেন। ১০ বছর কাজ করার পর ২০০৭ সালে একেএইচ গ্রুপের পাটনার হিসাবে যোগদান করেন। বর্তমানে তিনি একেএইচ গ্রুপের ডিরেক্টর হিসাবে আছেন।

 

বরুড়া উপজেলা কৃতি সন্তান তিনি করোনাভাইরাস সংকটকালে বরুড়ার সাংসদ সদস্য, ইউএনও, চেয়ারম্যান, সাংবাদিক ও ডাক্তারের হাতে AKH গ্রুপের পক্ষ থেকে পিপিই তুলে দেন। এবং তার সকল কর্মচারীদের করোনা ভাইরাস মহামারীতে পাশে দাড়িয়েছেন, তিনি বরুড়ার অসহায় নিম্ম আয়ের মানুষদের নগদ অর্থ সহ বিভিন্ন খাদ্য উৎপাদন বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন যা চলমান।

জনাব আনিসুর রহমান বলেন আপনারা সবাই ঘরে অবস্থান করবেন অযথা কেহ বাহিরে যাবেন না এবং সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আপনারা সবাই ঘরে অবস্থান করুন আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুন আমিন।

Exit mobile version