চান্দিনাজাতীয়

ভ্যাকসিন বাংলাদেশে দ্রুত সময়ে নিয়ে আসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে রক্তিম শুভেচ্ছা জানান মুনতাকিম আশরাফ টিটু।

ভ্যাকসিন বাংলাদেশে দ্রুত সময়ে নিয়ে আসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে রক্তিম শুভেচ্ছা জানান মুনতাকিম আশরাফ টিটু।

কুমিল্লা চান্দিনার মাঁটি ও মানুষের নেতা চান্দিনা উপজেলা উন্নয়নের কারিগর সাবেক ডেপুটি স্পিকার,জাতীয় নেতা,জননেতা আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয়ের সুযোগ্য ত্বনয়,চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, বিশিষ্ট শিল্পপতি,সৎ নিষ্ঠাবান,গরীবের শেষ আশ্রয়স্থল,এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট,চান্দিনার আগামীর নৌকার কান্ডারী, যুবসমাজের জনপ্রিয় নেতা জনাব মুনতাকিম আশরাফ টিটু তার ভেরিফাই করা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, আমরা পাঠকদের জন্য হুবাহুব তা তূলে ধরলাম।

সংগ্রহীত,,,,, ফেইসবুক আইডি।

,,,,, বিশ্বের অন্যতম প্রধান অক্সফোর্ড উদ্ভাবিত ভ্যাকসিন বাংলাদেশে দ্রুত সময়ে নিয়ে আসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। মাননীয় প্রধানমন্ত্রীর সময়ে উপযোগী পদক্ষেপ ও সাহসী ভূমিকা আবারো বাংলাদেশকে এগিয়ে রেখেছে অন্যান্য দেশের চাইতে। উদাহরণ স্বরূপ থাইল্যান্ড, কোরিয়া, পাকিস্তান ও ফ্রান্স। আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই বেক্সিমকো ফার্মাসিউটিক্যালকে। তাদের দুরদর্শীতা ও আন্তরিকতার কারণে দেশ আজকে করোনা মুক্তির পথে দৃঢ় পদক্ষেপে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এম. পি এর ঐকান্তিক প্রচেষ্টা ও সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশ ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে বিশ্বের উন্নত দেশগুলোর সাথে সমান্তরালে এগিয়ে যাচ্ছে। বিশ্ব বাণিজ্যে এ প্রভাব ইতিবাচক। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বাণিজ্য প্রসারে করোনা পরবর্তী আস্থা অর্জনের ক্ষেত্রে দ্রুত ভ্যাকসিন এর উদ্যোগ যুগান্তকারী হিসেবে পরিগণিত হবে।

এছাড়া দক্ষিণ আমেরিকার দেশ বলিভিয়াও বাংলাদেশের কাছে কিছু টিকা চেয়েছে। প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্য মন্ত্রণালয় এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। রোববার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় প্রতিমন্ত্রী বলেন, “গত সপ্তাহে চিঠি এসেছিল। হাঙ্গেরি ৫ হাজার টিকা চেয়েছিল। প্রধানমন্ত্রী সদয় সম্মতি দিয়েছেন। আমরা হাঙ্গেরির ভাইবন্ধুদের জন্য পাঠিয়ে দেব আমাদের স্টক থেকে।’’ “বলিভিয়াও চিঠি দিয়েছে ভ্যাকসিন চেয়ে। প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্মতি দিলে আমরা পাঠিয়ে দেব।”

ভারতের সেরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনাভাইরাসের টিকার তিন কোটি ডেজ কিনছে বাংলাদেশ, যার মধ্যে ৫০ লাখ ডোজ ইতোমধ্যে দেশে পৌঁছেছে। এছাড়া উপহার হিসেবে ভারতের পাঠানো আরও ২০ লাখ ডোজ টিকা দেশে এসেছে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker