WorkOnJob Student Reward Apps Best Student Reward Apps 2023
আন্তর্জাতিকচান্দিনা

আওয়ামীলীগ নেতা করোনা ভাইরাসে ছাত্রদের থাকা ৭ তলা ছাত্রাবাসের ভাড়া ৪০% ছাড় ঘোষণা।

Student Job Reward Apps 2024 Student Job Reward Apps 2024

আওয়ামীলীগ নেতা করোনা ভাইরাসে ছাত্রদের থাকা ৭ তলা ছাত্রাবাসের ভাড়া ৪০% ছাড় ঘোষণা।

 

নিউজ ডেক্সঃ

 

কুমিল্লার ধর্মপুরে শিক্ষার্থীদের ৪০% মেস ভাড়া মওকুফ করেছেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ। করোনাকালীন সময়ে মে, জুন ও জুলাই মাসে ৭০ জন ছাত্রের ৪০% ভাড়া মওকুফ করেন তিনি।

 

সূত্র মতে, শহরতলীর ধর্মপুরের সাত তলা বিশিষ্ট স্বপ্নসিঁড়ি ছাত্রাবাসের মালিক দেলোয়ার আহম্মেদ। তিনি চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ, দুবাই শাখার সভাপতি ও একজন ব্যবসায়ী।

 

এ বিষয়ে স্বপ্নসিঁড়ি ছাত্রাবাস পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ ও অন্যান্য প্রতিষ্ঠানের মোট ৭০ জন শিক্ষার্থী এখানে থাকে। করোনাকালীন সংকটে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন। অন্য সময়ে যখন মেসে শিক্ষার্থী কম থাকে বা ছাত্ররা সংকটে থাকে। আমি আট বছর এ মেসে আছি। তিনি আমাদের সাহায্য করে থাকেন। তিনি খুব ভালো মনের মানুষ। একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী। তার উদারতায় আমরা কৃতজ্ঞ।

 

স্বপ্নসিঁড়ি ভবনের স্বত্বাধিকারী রেমিট্যান্স যোদ্ধা,বিশিষ্ট শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান দুবাই আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব দেলোয়ার আহম্মেদ বলেন, করোনার প্রাদুর্ভাবে শুধু দেশ নয়, বিশ্ব আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। শিক্ষার্থীরা বাড়িতে আছে, তাদের টিউশন বন্ধ। আমার অবস্থান থেকে

আমি ছাত্রদের পাশে দাঁড়িয়েছি। তিন মাসের ভাড়া ৪০% মওকুফ করা হয়েছে। যদি জুলাই মাসের পর শিক্ষা প্রতিষ্ঠান না খোলা হয়। বিষয়টি আবার বিবেচনা করা হবে। এ সময়ে সবাই সবার জন্য দোয়া করবেন। বিশেষ করে আমার মা-বাবা ও পরিবার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা সহ চান্দিনার জাতীয় নেতা সাবেক ডেফুটি স্পিকার জনাব আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা  আওয়ামীলীগ সভাপতি জনাব মুনতাকিম আশরাফ টিটু সহ দেশ-বিদেশের সবাইর জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি আরও বলেন করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে আপনারা সবাই ঘরে অবস্থান করবেন অযথা কেহ বাহিরে যাবেন না এবং সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আপনারা সবাই ঘরে অবস্থান করুন আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুন আমিন।

বেকার বসে না থেকে কাজ করুন, মাত্র ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ, ২০০ টাকা হলে বিকাশ পেমেন্ট। Student Job Reward Apps 2024
Close
Close