চান্দিনারাজনীতি

বাতাঘাসি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী গাজী মোঃ ফয়েজ উল্লাহ।

বাতাঘাসি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী গাজী মোঃ ফয়েজ উল্লাহ।

নিউজ ডেক্সঃ বাতাঘাসি প্রতিনিধি,

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার আসন্ন বাতাঘাসি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী  হিসেবে গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে দেখতে চায় এলাকার জনগণ।

চান্দিনার বাতাঘাসি ইউনিয়নে নির্বাচনী আমেজ জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজ সেবক গাজী মোঃ ফয়েজ উল্লাহ র নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।

এবারের নির্বাচনে বাতাঘাসি ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। বাতাঘাসি ইউনিয়ন বিএনপির ত্যাগী ও নির্যাতিত বিএনপি পরিবারের সন্তান গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে বাতাঘাসি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী বিএনপির এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে সাবেক মাননীয় প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা বিএনপির নেতাদের প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

এ ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজসেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

এলাকাবাসী বলেন, যেভাবে চান্দিনা উপজেলা ও কুমিল্লা জেলা বিএনপির কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে উপজেলা ও জেলা বিএনপির  কমিটিকে গতিশীল করেছে ঠিক তেমনি ভাবে আসন্ন বাতাঘাসি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে।

বাতাঘাসি ইউনিয়নের সুশীল সমাজের পক্ষ থেকে এসব দাবী উঠেছে। এলাকার বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী বিএনপি নেতা,কুমিল্লা উত্তর জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম খোরশেদ আলম ও চান্দিনা উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি জনাব আতিকুল আলম শাওন এর বিশ্বস্ত আস্থাভাজন গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পদে দলের মনোনয়ন দেখতে চায় বাতাঘাসি ইউনিয়ন বাসী।

Close
Close