তথ্য প্রযুক্তি

‘বদ মেজাজ’ চালাবেন নিহত কবিরের ছোট ভাই বরুড়ার জাহিদ

‘বদ মেজাজ’ চালাবেন নিহত কবিরের ছোট ভাই বরুড়ার জাহিদ

নিজস্ব প্রতিনিধিঃ

‘বদ মেজাজ’ চালাবেন নিহত কবিরের ছোট ভাই জাহিদ। জনপ্রিয় ফেসবুক পেজ ‘বদ মেজাজ’র প্রধান অ্যাডমিন ও কন্টেন্ট নির্মাতা কবির হোসেন মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। এখন থেকে তার ওই ফেসবুক পেজে কন্টেন্ট নির্মাণ করবেন তার ছোট ভাই জাহিদ হোসেন।

 

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে বদ মেজাজ পেজের অ্যাডমিন এবং কবিরের বন্ধু একরাম হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, ১০ লাখ অনুসারীর বদ মেজাজ ফেসবুক পেজে বিভিন্ন রোস্টিং ভিডিও করে সারাদেশে আলোচনায় আসেন ওই পেজের প্রধান অ্যাডমিন কবির হোসেন। তার মৃত্যুর পর জনপ্রিয় ওই পেজের সকল দায়িত্ব তার ছোট ভাই জাহিদকে বুঝিয়ে দেওয়া হবে।

 

কবিরের ছোট ভাই জাহিদ হোসেন বলেন, আমার ভাইয়ের স্বপ্ন ছিল বদ মেজাজ পেজের মাধ্যমে সারা বিশ্বে নিজেকে প্রতিষ্ঠিত করা। তার মৃত্যুর ফলে ওই পেজ আমি চালাব। দর্শকের চাহিদা অনুযায়ী কন্টেন্ট নির্মাণ করে আপলোড করব। তবে কাউকে নিয়ে রোস্টিং ভিডিওটা কম করব। আমার আর ভাইয়ের বয়সের ব্যবধান মাত্র দুই বছরের। তাই আমরা বন্ধুর মতো চলাফেরা করতাম। ভাইয়ের তৈরি করা ওই পেজের জনপ্রিয়তা ধরে রাখতে দর্শকের চাহিদা অনুযায়ী কন্টেন্ট নির্মাণ করে পেজে আপলোড করব। কবিরের মতো সফলতা ধরে রাখতে দেশবাসীর কাছে দোয়া এবং সমর্থন চেয়েছেন জাহিদ।

 

নিহত কবির হোসেন কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি দক্ষিণ ইউনিয়নের খয়রাতপাড়া গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে।

 

প্রসঙ্গত, গত শুক্রবার (১৫ জুলাই) বিকেলে নিজ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন কবির হোসেন। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেখান থেকে রাজধানীর গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

Close
Close