চান্দিনা

পরিবর্তন-Poribrton এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ।

পরিবর্তন-Poribrton এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ।

নাজমুল খাঁন আভান-

চান্দিনা থানাধীন গল্লাই ইউনিয়ন এবং দোল্লাই নবাবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১০০ টি পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে, মুড়ি, ছোলাবুট, ডাল, খেজুর, ইত্যাদি।

পরিবর্তন-poribrton সংগঠনের যেই সব সদস্যদের প্রচেষ্ঠায় আমরা ইফতার সামগ্রী বিতরণ করতে পেরেছি তারা হলেন হাফেজ মাওলানা মোঃ ওমর ফারুক, মাওলানা মোঃ সাইফুল ইসলাম, মোঃ আবুল খায়ের, ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, মাওলানা মাহদী হাসান, মাওলানা মামুনুর রশিদ, মাওলানা আহসান উল্লাহ, ডাঃ মো ইব্রাহীম খলিল। এর আগেও এই সংগঠন চান্দিনা থানাধীন বিভিন্ন ইউনিয়নে কম্বল, ঈদ সামগ্রী, ব্লাড গ্রুপিং ক্যাম্পিং, ইত্যাদি বিতরণ করেছি।

বিতরণকালে সংগঠনের সদস্যগণ বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম, অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমাদের সংগঠনের সদস্যরা সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। সার্বিক তত্ত্বাবধানে ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জে, এইচ সুমন, প্রধান উপদেষ্টা ডাঃ ইব্রাহিম খলিল, সভাপতি মুশফিকুর রহমান নাঈম, সহ সহ-সভাপতি হৃদয় হাসান, সাধারন সম্পাদক নাজমুল খাঁন আভান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহেল হোসেন, উন্নয়ন বিষয়ক সম্পাদক রায়হান মুন্সি, অর্থ সম্পাদক হোসাইন আল মাসুদ,
পরিবে কার্যকরী সদস্য- মাসুদ, সাকিল, জাকারিয়া, আলা উদ্দিন, আব্দুল কাদের প্রমূখ।

সংগঠনের সদস্যরা আরও বলেন “সৃষ্টির সেবায় খুজি স্রষ্টার সন্তুষ্টি” এই স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন
পরিবর্তন-poribrton। সবাই মিলে ছোট ছোট ভালো করলে একদিন এই সমাজ মানবিক হয়ে উঠবে। অভাবগ্রস্ত মানুষকে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত রাখাবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে আমরা কাজ করে যাবো।
পরিবর্তন-Poribrton এর প্রধান কাযালয় দারোরা বাজার থেকে সকল কাযক্রম পরিচালনা করা হয়।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker