দেবিদ্বার

দেবীদ্বারে পানিতে ডুবে ২ বোনের মর্মান্তিক মৃত্যু

দেবীদ্বারে পানিতে ডুবে ২ বোনের মর্মান্তিক মৃত্যু

সোহেল রানা:

পুকুরঘাটে খেলতে গিয়ে এক বোন পানিতে ডুবে গেলে অপর বোন তাকে তুলতে গেলে দুজনেরই সলিল সমাধী হয়। লাশ তুলে দেখা যায় দু’বোন পরস্পরকে জড়িয়ে আছে পরম মমতায় ।
ঘটনাটি ঘটে বুধবার দুপুর ১২টায় কুমিল্লার দেবীদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের দক্ষিণপাড়া গনি মাষ্টারের বাড়ির পুকুরে। এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ওই বাড়ির পদ্মকোট বাজারের পল্লী চিকিৎসক ডাঃ মঈনুদ্দিনের মেয়ে মাহি আক্তার (৭) ও একই পরিবারের মঈনুদ্দিনের ভাই মৃত কামরুজ্জামানের মেয়ে তানহা আক্তার (৯)। ওরা দু’জনে সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন। পদ্মকোট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তানহা দ্বিতীয় শ্রেণীতে এবং মাহি প্রথম শ্রেণীতে পড়ত।
পদ্মকোট গ্রামের মাজহারুল ও রওশন আলী জানান, নিহত দুই শিশু সম্পর্কে আপন চাচাতো জেঠাতো বোন। ঘরের পাশের পুকুর ঘাটে খেলতে গিয়ে মাহি পিছলে পুকুরে পড়ে ডুবে গেলে, অপর বোন তানহা তাকে পুকুর থেকে তুলতে নেমে সেও পানিতে ডোবে যায়।
ঘটনাস্থলে থাকা অন্যান্য শিশুরা সূর চিৎকার শুরু করলে স্বজনেরা এসে তাদের জড়িয়ে ধরা অবস্থায় পুকুর থেকে তুলে এনে দ্রুত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মারজানা আক্তার উভয়কে মৃত ঘোষণা করেন।
এব্যপারে দেবীদ্বারথানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান জানান, যেহেতু পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে, কারোর কোন অভিযোগও নেই, তাই ময়নাতদন্ত ছাড়াই ছোরত হার রিপোর্ট তৈরীপূর্বক অপমৃত্যুর মামলা করা হয়েছে এবং মরদেহ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version