দেবিদ্বার

টিকা গ্রহণকারীদের বাড়ি বাড়ি গিয়ে ফ্রি নিবন্ধণ করবেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ

কোভিড-১৯ টিকা গ্রহণকারীদের
বাড়ি বাড়ি গিয়ে ফ্রি নিবন্ধণ করবেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ

কোভিড-১৯ টিকা গ্রহণকারীদের টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ সহ বাড়ি বাড়ি গিয়ে ফ্রি নিবন্ধন করবেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের ১০১ টিম।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে জেলার দেবীদ্বার উপজেলার বাগুর এলাকায় কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ১০১ টিমের প্রধান সমন্বয়ক লিটন সরকারের নেতৃত্বে ওই কর্মসূচী চালু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন মোসলেম, যুগ্ম আহবায়ক সাংবাদিক মামুনুর রশিদ সরকার, মাইটিভি জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনি, সাংবাদিক জাকির হোসেন, সহিদুল ইসলাম মেম্বার, অধ্যাপক আব্দুল হাকিম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ নেতা যাদব রায়, জেমস, খলিলুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু থেকে লিটন সরকারের নেতৃত্বাধীন ১০১ সদস্যের ওই টিম কুমিল্লার দেবীদ্বার, চান্দিনা, মুরাদনগর সহ বিভিন্ন উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ও লক্ষণ নিয়ে মৃত্যু বরণ করা ৪৬জনের মরদেহ দাফন করে আসছে। এছাড়াও লকডাউনে হতদরিদ্র ও নিম্নবিত্ত পরিবারের খাদ্য, নগদ টাকা এবং শীত মৌসুমে ১ হাজার পরিবারে শীত বস্ত্র বিতরণ করে বেশ প্রশংসিত হয়েছেন

Close
Close