জেলার খবর

জেলী মিশ্রিত চিংড়ি জব্দ ৪ ব্যবসায়ীর জরিমানা!

ফেনীতে জেলী মিশ্রিত চিংড়ি জব্দ ৪ ব্যবসায়ীর জরিমানা!

বিশেষ প্রতিনিধি : ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ক্ষতিকারক জেলি মিশ্রিত প্রায় ২শ কেজি চিংড়ি জব্দ করেছে। এ সময় ৪টি মৎস্য আড়ৎকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সূত্রে জানা যায়, ২৭ জানুয়ারি বুধবার ফেনী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ফেনী শহরের বড় বাজার ও হকার্স মার্কেটে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মানবদেহের জন্য ক্ষতিকারক জেলি মিশ্রিত চিংড়ি মজুদ রাখার অপরাধে ফেনী শহরের বড় বাজারের মোহাম্মদ আলীর আড়ৎ থেকে ৩৫ কেজি চিংড়ি জব্দ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। হৃদয় মৎস্য আড়ৎ থেকে ৫৬ কেজি চিংড়ি জব্দ ও ৮ হাজার টাকা জরিমানা, জাফরের আড়ৎ থেকে ৩৬ কেজি চিংড়ি ও ৫ হাজার টাকা জরিমানা, হর্কাস মাকেটে শাকিলের আড়ৎ থেকে ৩৫ কেজি চিংড়ি জব্দ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের জেলা মৎস্য কর্মকতা আমিনুল ইসলাম, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ মোস্তফা জামান, মৎস্য অধিদপ্তরের ফিল্ড এসিস্ট্যান্ট ইয়াসিন পাটোয়ারী ও মো. সাইফুল ইসলাম, জেলা পুলিশের উপ পরিদর্শক আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালতের অভিযান শেষে ফেনী সদর উপজেলা পরিষদ সংলগ্ন পরিত্যক্ত স্থানে জব্দকৃত চিংড়ি মাছ গুলো সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. নাসরিন সুলতানা উপস্থিতিতে কেরোসিন ঢেলে মাটিতে পুঁতে দেয়া হয়।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker