চান্দিনা

গত ৯ তারিখ থেকে প্রদত্ত আমাদের বিপুলসংখ্যক নমুনার ফলাফল এখনো বাকি

গত ৯ তারিখ থেকে প্রদত্ত আমাদের বিপুলসংখ্যক নমুনার ফলাফল এখনো বাকি রয়েছে বলে নমুনা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না।

 

আগামীকাল যক্ষা রোগের ত্রিমাসিক মিটিং থাকার কারণে নমুনাসংগ্রহকারী সকলেই মিটিংয়ে থাকবেন।

পরবর্তী নমুনাগ্রহণের তারিখ ফোন করে যারা সিরিয়াল দিয়েছেন তাদের জানিয়ে দেয়া হবে।

 

আপনাদের প্রতি অনুরোধ আপনারা হাসপাতালের সম্মানিত UH&FPO, আবাসিক মেডিকেল অফিসার, করোনা ফোকাল কর্মকর্তা বা অন্যান্য চিকিৎসকবৃন্দের ব্যক্তিগত নম্বরে ফোন না দিয়ে করোনা হটলাইন নাম্বার ০১৮৩৩৩৯৩১৮৫ এই নাম্বারে যোগাযোগ করবেন।আপনাদের সাথেও সকল যোগাযোগ এই নাম্বার মারফত করা হবে।যাদের নমুনা নেয়া হবে তাদের ফোন দিয়ে একটি সিরিয়াল নাম্বার দেয়া হবে,যেই নাম্বার ছাড়া কোন নমুনা নেয়া হবে না।

 

যারা নমুনা দিতে চান তারা ০১৮৩৩৩৯৩১৮৫ এই নম্বরে প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত আপনাদের উপসর্গ জানিয়ে ফোন দিবেন।আপনার নমুনা নেয়া হলে এই নাম্বার থেকে পরবর্তীতে এই নাম্বার থেকে ফোন দিয়ে সিরিয়াল নাম্বার দেয়া হবে।

 

যারা নমুনা দিবেন বা দিয়েছেন তাদের ধৈর্য ধরতে হবে।রিপোর্ট কবে আসবে তা আমাদের জানা নেই।রিপোর্ট পজিটিভ আসলে আমরাই আপনাদের জানাবো।স্বাস্থ্য অধিদপ্তর থেকে সবাইকেই রিপোর্ট আসার পর মেসেজ পাঠানো হবে।কিন্তু রিপোর্টের জন্য বারবার ফোন দেয়া আপনার বা আমার কারো উপকারেই আসবে না।

 

দুপুর ১ টার পর নমুনার জন্য কোন সিরিয়াল নেয়া হবে না।শুধুমাত্র পজিটিভ রোগীদের টেলিমেডিসিন সেবা এবং করোনার উপসর্গজনিত মুমূর্ষু রোগী ব্যতীত অন্য কোন সেবা এরপর প্রদান করা হবে না।

 

যাদের সুস্থ ঘোষণা করা হয়েছে তাদের ইতোমধ্যে ফোন দিয়ে জানিয়ে দেয়া হয়েছে।তাদের ছাড়পত্র প্রদান করা হবে।হাসপাতালের জরুরি বিভাগ সংলগ্ন সিসি কর্ণার থেকে সকাল ১০-১২ টার মধ্যে ছাড়পত্র গ্রহণ করতে বলা হল।গত ২১ মে থেকে ২৬ মের মাঝে যারা নমুনা দিয়েছেন এবং সুস্থ হয়েছেন তাদের ছাড়পত্র প্রস্তুত আছে।হাসপাতালে এসে ছাড়পত্র নিতে বলা হচ্ছে।

 

নতুন মোট ৪২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

এই নিয়ে মোট সুস্থ ৭৭।

 

সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ রইল আপনারাও আপনাদের করোনা সংক্রান্ত যেকোন তথ্য  ০১৮৩৩৩৯৩১৮৫ নাম্বারে যোগাযোগ করে সংগ্রহ করতে পারেন।ধন্যবাদ।।

Close