চান্দিনা

জনাব আতিকুল আলম শাওন এর পক্ষ থেকে বাতাঘাসিবাসী সহ সকলকে ঈদ মোবারক-গাজী ফয়েজ উল্লাহ।

চান্দিনা উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি জনাব আতিকুল আলম শাওন এর পক্ষ হতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চান্দিনা বাসি সহ বাতাঘাসি ইউনিয়ন বাসী কে আন্তরিক ঈদ মোবারক ও শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন বাতাঘাসি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জনাব মোঃ ফয়েজ উল্লাহ।

জনাব মোঃ ফয়েজ উল্লাহ বলেন, বাংলাদেশে এখন করোনা মহামারী আকারে ধারণ করেছে আপনারা সবাই ঘরে অবস্থান করবেন অযথা কেহ বাহিরে ঘুরাঘুরি করবেন না এবং সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আপনারা সবাই পালন করবেন, আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুন আমিন।

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার আসন্ন বাতাঘাসি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী হিসেবে গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে দেখতে চায় এলাকার জনগণ।চান্দিনার বাতাঘাসি ইউনিয়নে নির্বাচনী আমেজ জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজ সেবক গাজী মোঃ ফয়েজ উল্লাহ র নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।

এবারের নির্বাচনে বাতাঘাসি ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। বাতাঘাসি ইউনিয়ন বিএনপির ত্যাগী ও নির্যাতিত বিএনপি পরিবারের সন্তান গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে বাতাঘাসি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী বিএনপির এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে সাবেক মাননীয় প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা বিএনপির নেতাদের প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

এ ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজসেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু গাজী মোঃ ফয়েজ উল্লাহ কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker