চান্দিনা

চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের নবনির্বাচিত সভাপতি কে ফুলেল শুভেচছা জানান মনির হোসেন রানা।

চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের নবনির্বাচিত সভাপতি কে ফুলেল শুভেচছা জানান মনির হোসেন রানা।

কুমিল্লার চান্দিনায় সাবেক ডেপুটি স্পিকার ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি প্রতিষ্ঠিত নারী শিক্ষায় ব্যাপক ভূমিকা রাখা বিদ্যাপীঠ চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ এর পরিচালনা পর্ষদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে জাতীয় বিশ^বিদ্যালয়।

কমিটিতে ডা. শাহিন সুলতানা কে সভাপতি করা হয়। বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এর অনুমতিক্রমে কলেজ পরিদর্শক ফাহিমা সুলতানা কমিটি অনুমোদন নিশ্চিত করে রোববার (৬ জুন) চিঠি প্রেরণ করেন। মঙ্গলবার (৮ জুন) ওই চিঠি হাতে পান কলেজ অধ্যক্ষ।
কমিটিতে কলেজ অধ্যক্ষ মামুন পারভেজকে সাধারণ সম্পাদক, দোল্লাই নোয়াবপুর বালিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশন আরা ও অধ্যাপক আইরিন পারভিন কে বিদ্যুৎসাহী সদস্য, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু কে দাতা সদস্য, শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুনুর রশিদ, ব্যবসায়ী মিজানুর রহমান, তুলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম কে অভিভাবক সদস্য করা হয়।

ডা. শাহিন সুলতানা চিকিৎসা সেবার পাশাপাশি ভেনটেজ হই-টেক লিমিটেড, মেট্রো ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট লিমিটেড, দেশ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এবং নোয়াখালী মডার্ন হাসপাতাল এর পরিচালক। এছাড়া তিনি বেঙ্গল ড্রেজিং এন্ড কনস্ট্রাকশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন।

এক বার্তায় নবনির্বাচিত চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের নবনির্বাচিত সভাপতি ডঃ শাহিনা সুলতানা জলি কে ফুলেল শুভেচ্ছা জানান চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সর্বকনিষ্ঠ সদস্য ও বাড়েরা উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি আসছে বাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মনির হোসেন রানা।তিনি তাহার সর্বাঙ্গে সাফল্য কামনা করেন

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker