চান্দিনা

চান্দিনায় জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে যুব র‍্যালি ,আলোচনা সভা

চান্দিনায় জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে যুব র‍্যালি ,আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান,                                                                     

“দক্ষ  যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে কুমিল্লার চান্দিনা উপজেলায় জাতীয় যুব দিবস – ২০১৯  উদযাপন উপলক্ষে র‍্যালি, আলচনা সভা, যুব ঋণের চেক বিতরণ ও সনদ বিতরণ অনুষ্ঠান ১ নভেম্বর শুক্রবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।  

 

উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী।

 

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার (ভারপ্রাপ্ত) জাহান আরা বেগম সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তৃতা করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার,

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো.শাহ আলম, উপজেলা সমবায় অফিসার খালেদা বেগম। 

 

এ সময় উপস্থিত ছিলেন ক্রেডিট সুপার ভাইজার এম. এম. রেজাউল বারী, ক্রেডিট সুপারভাইজার মো. গিয়াস উদ্দিন, ক্রেডিট সুপারভাইজার মো.গোলাম ফারুক ভূইয়া , দৈনিক ভোরের কাগজ, দৈনিক রূপসী বাংলা সাংবাদিক রিপন আহমেদ ভূঁইয়া, উপজেলা যুব উন্নয়ন অফিস সহকারী মো. ইব্রাহিম খলিল সরকার সহ যুব ও যুব মহিলা।    

 

আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী ২১ জন যুব ও যুব মহিলাদের মাঝে ১০ লাখ টাকা যুব ঋনের চেক ও সনদ বিতরন করেন।

 

আলোচনা সভার পূর্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে উপজেলা পরিষদ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা এসে শেষ হয়। র‍্যালিতে নেতৃত্বদেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী ও উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ  দাশ।

Close