চান্দিনা

চান্দিনায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে পুলিশ

চান্দিনায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে পুলিশ

।। মো. আবদুল বাতেন।।

চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে শুক্রবার থেকে শুরু হওয়া কঠোর লকডাউন বাস্তবায়নে এবং মানুষকে ঘরে ফিরাতে ব্যাপক কাজ করে যাচ্ছে চান্দিনা থানা পুলিশ। সরকারি নির্দেশনা অনুযায়ী মার্কেট, শপিংমল বন্ধ রাখা, সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারা।

এছাড়া পথচারি, রিক্সা চালক এবং ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করে যাচ্ছে পুলিশ।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামাঞ্চলে গিয়ে মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছেন।

শনিবার (২৪ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি চান্দিনা উপজেলা সদর, মাধাইয়া, বাড়েরা, মাইজখারসহ বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে ঘরে থাকার অনুরোধ করেন। এসময় তিনি হ্যান্ড মাইকে জনসাধরণকে সচেতন করতে বিভিন্ন পরামর্শ দেন।

এসময় চান্দিনা থানার এসআই মো. মঞ্জুর আলম সহ চান্দিনা থানার পুলিশ সদস্যরা তাকে সহযোগিতা করেন।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ বলেন- সরকার টিভি চ্যানেলসহ বিভিন্ন প্রচার মাধ্যমে জন সচেতনতা সৃষ্টির জন্য ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তবুও মানুষের মধ্যে সচেতনতা কম। সামাজিক দূরত্বের বিষয়টি গ্রামাঞ্চলের মানুষ মানছে না, অনেকেই মাস্ক ব্যবহার করছেনা। আমরা যথা সম্ভব চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker