চান্দিনা

চান্দিনায় উপসর্গে সাংবাদিক, করোনায় ব্যবসায়ীর

চান্দিনায় উপসর্গে সাংবাদিক, করোনায় ব্যবসায়ীর মৃত্যু

 

কুমিল্লার চান্দিনায় করোনায় আক্রান্ত হয়ে কিংকর সাহা (৫২) ন্মর বরক ব্যবসায়ী এবং করোনার উপসর্গ নিয়ে গোলাম মোস্তফা (৪৮) নামে এক সাংবাদিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর দেড়টায় থানা রোডের ভাড়া বাসায় মৃত্যু ঘটে সাংবাদিক গোলাম মোস্তফার। এর আগে বুধবার দিবাগত রাত ১২টায় রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে ব্যবসায়ী কিংকর সাহার।

 

বৃহস্পতিবার সকালে মৃত কিংকর সাহার মরদেহ সৎকার ও বিকালে গোলাম মোস্তফার দাফন সম্পন্ন করে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকারের নেতৃত্বাধীন একটি স্বেচ্ছাসেবী টিম।

সাংবাদিক গোলাম মোস্তফা চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের কাশারীখোলা গ্রামের আব্দুর রহিম এর ছেলে। তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকার চান্দিনা প্রতিনিধি এবং চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ছিলেন। ব্যবসায়ী কিংকর সাহা চান্দিনা সাহাপাড়া এলাকার বাসিন্দা।

 

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) গাজী মাহমুদুল হাসান জানান, সাংবাদিক গোলাম মোস্তফার মধ্যে করোনার সকল উপসর্গ ছিল। মৃত্যুর পর মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া কিংকর সাহা ঢাকায় চিকিৎসা নেওয়ায় সেই হিসাবটি আমাদের কাছে নেই।

Close