চান্দিনা

চান্দিনায় টিফিনের টাকায় সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ আনন্দ

চান্দিনায় টিফিনের টাকায় সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ আনন্দ

।।মোঃ আব্দুল বাতেন।।
কুমিল্লার চান্দিনায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘের’ উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্যরা এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের খুঁজে বের করে তাদেরকে কাপড় দোকানে নিয়ে যার যার পছন্দের কাপড় কিনে। পরে বুৃধবার (১২ মে) দুপুরে চান্দিনা থানা কমপ্লেক্স প্রাঙ্গণে তাদের হাতে নতুন পোশাক তুলে দেওয়া হয়। ঈদের নতুন পোশাক পেয়ে খুশি ওই শিশুরা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।

লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল এর সভাপত্বি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কালেরকন্ঠ চান্দিনা প্রতিনিধি সাংবাদিক রণবীর ঘোষ কিংকর, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মামুনুর রশিদ সরকার, যায়যায়দিন প্রতিনিধি জাকির হোসেন, সংগঠনের চান্দিনা শাখার উপদেষ্টা ডাঃ মোঃ সাহিদুল ইসলাম, দেবিদ্বার শাখার সভাপতি ইমরান আরেফিন ইমু, চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহমেদ মাকসুদ, সাধারণ সম্পাদক ছাইফুল্লাহ মানছুর, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ মিয়াজী, কাজী রুবেল, প্রদীপ আচার্য্য, প্রচার সম্পাদক ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন ও জাহিদ হাসান প্রমুখ।

সভাপতি কাওসার আলম সোহেল জানান- শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত হয় আমাদের লাল সবুজ উন্নয়ন সংঘ। বাল্য বিবাহ, মাদক সেবন প্রতিরোধে আমাদের দেশ জুড়ে রয়েছে ব্যাপক প্রচার-প্রচারণা। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত সংগঠনের পক্ষ থেকে দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে আমরা সর্বদা এগিয়ে। আজ ৫০জন সুবিধাবঞ্চিতদের মাঝে নতুন পোশাক ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সারা দেশে আমাদের কার্যক্রম চলছে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker