চান্দিনা

চান্দিনায় আওয়ামীলীগ প্রার্থীর প্রচারণার রিক্সায় আগুন; আহত ১

চান্দিনায় আওয়ামীলীগ প্রার্থীর প্রচারণার রিক্সায় আগুন; আহত ১

কুমিল্লার চান্দিনায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ মো. শওকত হোসেন ভূইয়ার নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত একটি ব্যাটারি চালিত রিক্সায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় রিক্সাচালক মো. নজরুল ইসলাম (২৮) কে বেধড়ক মারধর করে আহত করা হয়। আহত নজরুল ইসলাম পৌর এলাকার বেলাশ্বর গ্রামের মালু মিয়ার ছেলে।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা পৌরসভা কার্যালয় সংলগ্ন এলাকায় হারং নামক স্থানে ওই ঘটনা ঘটে। আহত নজরুল ইসলামকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

আহত নজরুল জানান, মেয়র প্রার্থী মো. শওকত হোসেন ভূইয়ার নৌকা প্রতীকের রেকর্ডিং বাজিয়ে মাইকে প্রচারণার সময় পৌরসভার সংলগ্ন এলাকায় পৌছলে দুটি মোটর সাইকেলে করে হেলমেট পরা ৪ জন ছেলে আমাকে কোন কিছু না বলেই এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে। তারা টেনেহিচড়ে আমাকে রিক্সা থেকে নামিয়ে রিক্সায় কি যেন ঢেলে আগুন লাগিয়ে দেয়।

এব্যাপারে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ মো. শওকত হোসেন ভূইয়া জানান, আমি কুমিল্লায় একটি জরুরী কাজে ব্যস্ত ছিলাম। শুনেছি আমার প্রচারণার গাড়িতে আগুন দিয়েছে। একজন রিক্সা চালক আহত হয়েছে। কারা আগুন দিয়েছে তা খোঁজ নিয়ে জানাবো।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে আগুন নিভিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে ঘটনাস্থলে কাউকে পায়নি। পুলিশ যাওয়ার আগেই সম্পৃক্তরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজীসহ আমরা হাসপাতালে গিয়েছি। আহতের সাথে কথা বলেছি। কারা আগুন লাগিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker