চান্দিনা

চান্দিনার ১৩ নং জোয়াগ ইউনিয়ন হবে উন্নয়নের রোল মডেল,মোস্তাফিজুর রহমান আনিস।

চান্দিনার ১৩ নং জোয়াগ ইউনিয়ন হবে উন্নয়নের রোল মডেল,মোস্তাফিজুর রহমান আনিস।

নিউজ ডেস্কঃ স্থানীয় জোয়াগ প্রতিনিধি।

আসন্ন ১৩ নং জোয়াগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান আনিস জানান সুযোগ পেলে ১৩ নং জোয়াগ ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো বলে জানান।

রাজনৈতিক পরিবারের তরুণ আওয়ামী লীগের ত্যাগী ও নির্যাতিত এ নেতা হলেন অতি পরিচিত মুখ চান্দিনা উপজেলার ১৩ নং জোয়াগ ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান আনিস ,

যিনি একজন ক্লিন ইমেজের জনপ্রিয় নেতা, সৎ নিষ্ঠাবান, বিশিষ্ট সমাজসেবক তরুণ আওয়ামীলীগের দুঃসময়ে প্রাণ, এমপি মহোদয়ের বিশস্ত আস্থাভাজন কর্মী,

চান্দিনার জাতীয় নেতা, সাবেক ডেপুটি স্পিকার,জাতীয় নেতা, জনাব আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও এফবিসিআই এর সম্মানিত সিনিয়র সহ-সভাপতি, চান্দিনার আগামীর অবিভাবক,জনাব মুনতাকিম আশরাফ টিটুর আস্থাভাজন হিসেবে খ্যাত, তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের একনিষ্ঠ সদস্য।

১৩ নং জোয়াগ ইউনিয়নের জনগন আশাবাদী, তরুণ আওয়ামী লীগের নেতা মোঃ মোস্তাফিজুর রহমান আনিস ‘ই পারবেন এ ইউনিয়নের মানুষের পাশে থেকে তাদের উন্নয়নের অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা রাখতে।

তাই আসন্ন আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে ১৩ নং জোয়াগ ইউনিয়নবাসী মোঃ মোস্তাফিজুর রহমান আনিস কে’ই চায়, কারণ জোয়াগ ইউনিয়নের সাধারণ মানুষের ভাগ্য বদলাতে তিনিই পারবেন জনগণের আশার আলোর পথ দেখিয়ে মাঝ পথে থমকে যাবেন না এই জোর দাবি জানিয়েছেন ১৩ নং জোয়াগ ইউনিয়নের জনগন।

বিভিন্ন তথ্য সূত্রে অনুসন্ধান করে জানা যায় হাটে, বাজারে পাড়া মহল্লায় আলোচনা হচ্ছে, তরুণ আওয়ামীলীগের নেতা মোঃ মোস্তাফিজুর রহমান আনিস এর নাম। ১৩ নং জোয়াগবাসির প্রিয় মুখ বললেই চলে, এলাকা বাসি জানান, আমরা তরুণ আওয়ামী লীগের নেতার পাশে থেকে তাহার স্বপ্ন আশা বাস্তবায়ন করবো।

একজন ভোটার বলেন,
আসন্ন ১৩ নং জোয়াগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনার মূল্যবান ভোট কোন চাঁদাবাজ, দূর্নীতিবাজ, মাদক ব্যবসায়িদের মদদ দাতা ও চাল চোরদের দিবেন না, যোগ্য ও সৎ লোককে ভোট দিন ১৩ নং জোয়াগ ইউনিয়নকে রোল মডেল হিসেবে গড়ে তুলার সুযোগ দেওয়ার আহবান করেন এবং তুরুণ আওয়ামী লীগের নেতা মোঃ মোস্তাফিজুর রহমান আনিস কে সমর্থন করার।

তরুণ এই আওয়ামী লীগের নেতা জানান, জনগণের ভোট অনেক মূল্যবান আর তার প্রতিশ্রুতি স্বরূপ ১৩ নং জোয়াগ ইউনিয়নকে তিনি ঘোষ মুক্ত, মাদক মুক্ত, চাঁদাবাজি মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব জনগণ কে নিয়ে ইনশাআল্লাহ।

তিনি ১৩ নং জোয়াগ ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন চান

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker