চান্দিনা

চান্দিনার বাড়েরাবাসী কে শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানান চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনির হোসেন(রানা)

চান্দিনার বাড়েরাবাসী কে শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানান চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনির হোসেন(রানা)

নিউজ ডেক্সঃ

ক্যালেন্ডারের পাতায় আজ বছরের শেষ দিন ৩১ শে ডিসেম্বর-২০২০ সাল অতীতের খাতায় চিরতরে জম‍া হতে চলছে, আর মাএ কয়েক ঘন্টা পর। আজ এখন এই মুহর্তে অনেকে অপেক্ষায় আছেন কখন বাজবে রাত ১২ টা-টিং টিং বেজে উঠবে ঘড়ির কাঁটা । স্লোগানে মুখরিত হবে -শুভেচ্ছা ও অভিনন্দন-২০২১ সাল। শুরু হবে নতুন বছর, ২০২১,সাল আমাদের সবার আশা আর স্বপ্নে পরিপূর্ণ আরেকটি বছর। পুরোনো বছরের সমস্ত ব্যর্থতা,অপূর্ণতা,গ্লানি পেছনে ফেলে আমরা সবাই বরণ করে নেব আরেকটি নতুন বছর।
চান্দিনার বাড়েরাবাসী সহ দেশ-বিদেশের সকল কে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান চান্দিনা উপজেলা বাড়েরা ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান বিশিষ্ট ব্যাবসায়ী, বাড়েরা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সফল দুইবারের সভাপতি ও বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সর্বকনিষ্ঠ সদস্য আসছে বাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ মনির হোসেন(রানা)

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনির হোসেন (রানা) বলেন নতুন বছরে বাড়েরাবাসী সহ দেশ-বিদেশের সকলের দীর্ঘায়ু ও সুসাস্থ কামনা করেন, এবং তিনি সবাইর দোয়া ও সমর্থন চান।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker