জাতীয়

এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ‘চান্দিনায় নির্বাচনী কোন পরিবেশ নেই’

এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ‘চান্দিনায় নির্বাচনী কোন পরিবেশ নেই’

মোঃ হোসাইন আহমেদ
চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি।
ঐক্যফ্রন্ট প্রার্থী ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, ‘আমাদের লোকজনের উপর প্রতিনিয়ত হামলা করা হচ্ছে। নেতা-কর্মীদের ধাওয়া করা হচ্ছে। চান্দিনার মাটিতে নির্বাচনের কোন পরিবেশ নেই’।
শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে চান্দিনা উপজেলার কুটুম্বপুর উচ্চ বিদ্যালয় মাঠে ঐক্যফ্রন্ট প্রার্থী ধানের শীষ প্রতীকের জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, ‘আমরা আগেই বলেছিলাম সংসদ রেখে নির্বাচনে অংশ গ্রহণ করবো না। তাতে নির্বাচনের কোন পরিবেশ থাকবে না। তারপরও দেশের গণতন্ত্র পুণ:রুদ্ধারের স্বার্থে আমরা দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। কিন্তু নির্বাচনের মাঠের যে অবস্থা, তাতে প্রশাসনও চাচ্ছে না আমরা নির্বাচনী মাঠে থাকি।’
ড. রেদোয়ান আহমেদ নৌকা প্রতীকের আওয়ামীলীগ প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, যদি অহেতুক আমার নেতা-কর্মীদের উপর আক্রমন করে ভীতি সৃষ্টি করার চেষ্টা করেন, তাহলে আমাদের নেতা-কর্মীরাও বসে থাকবে না। আপনাদের আক্রমণ প্রতিহত করবে। সুতরাং নির্বাচনী মাঠে সহিংসতা না বাড়িয়ে সুষ্ঠুধারায় ফিরে আসুন।
উপজেলা এলডিপি নেতা বাচ্চু মিয়ার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, গণতান্ত্রিক যুবদল কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি অধ্যক আবুল কাশেম, এলডিপি নেতা আয়েত আলী মোল্লা, গণতান্ত্রিক যুবদল পৌর শাখার সাধারণ সম্পাদক জামসেদ আহমেদ জাকি।
গণতান্ত্রিক ছাত্রদল চান্দিনা উপজেলা আহবায়ক রাজিব আহমেদ ভূইয়া’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা এলডিপি সভাপতি একেএম সামছুল হক মাষ্টার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান সিরাজ, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী সাখাওয়াত হোসেন, গণতান্ত্রিক যুবদল কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের, উপজেলা ছাত্রদল সভাপতি কাইয়ূম খান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, গণতান্ত্রিক যুবদল নেতা মোরশেদুল হক, মুন্সি আসাদ উল্লাহ, মনির হোসেন মোল্লা প্রমুখ।

Close