রাজনীতি

চান্দিনার দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত।

চান্দিনার দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত।

||আলিফ মাহমুদ কায়সার||

কুমিল্লা চান্দিনার ১১ নং দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে ত্রি- বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত হয়।
শনিবার ২৭ মার্চ বিকেলে বিচুন্দাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে
চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ১১ নং দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার।
তিনি সকলের উদ্দেশ্যে দলীয় সিন্ধান্তে অটল থেকে ন্যায়বিচার, স্বচ্ছতা, গ্রহনযোগ্যতা নিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান।
এ সময় দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে কাশেম খানকে সভাপতি ও শরিফ শাহ কে সাধারন সম্পাদক করে নতুন ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
সম্মেলনে চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম- আহবায়ক গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান আশিক, উপদেষ্টা মন্ডলির সদস্য আবদুর রব মাস্টার, দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তফা মেম্বার।
নতুন কমিটি ঘোষনার আগে সকলের উদ্দেশ্যে যুগ্ম আহবায়ক গিয়াসউদ্দিন বলেন-
আওয়ামীলীগের মূলশক্তি হলো যুবলীগ।জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের সকল সদস্যদের সাংগঠনিক নিয়মশৃঙ্খলা মেনে জনগনের জন্য কাজ করে যেতে হবে । যদি কারো বিরুদ্ধে অভিযোগ থাকে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান দেন তিনি।
সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোস্তফা মেম্বার, জালাল মেম্বার,যুবলীগনেতা জাবিরুল ইসলাম জাবেদ,সোহেল প্রধান, ফরহাদ মাস্টার,কাশেম মেম্বার, মাসুদ রানা, গোলাম কিবরিয়া, ছালাউদ্দিন,খোরশেদ অালম জুয়েল মুন্সী, জাকির সরকার, ,ছিদ্দিকুর রহমান ছোটন, আলহাজ্ব জাহাঙ্গীর আলম নয়ন,শাহাজালাল শাকা রুবেল হোসেন সহ অাওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker