চান্দিনা

চান্দিনার কেশেরা সমাজ কল্যান সংস্থার শীতার্দের মাঝে কম্বল বিতরন

চান্দিনার কেশেরা সমাজ কল্যান সংস্থার শীতার্দের মাঝে কম্বল বিতরন

রিপন আহমেদ ভূইয়া।

ফ্রি মেডিকেল ক্যাম্প,সমাজকে মাদকমুক্ত রাখা,বিধবা ও স্বামী পরিত্যক্ত নারীদের আর্থিক সাহায্য, covid-19 মোকাবেলায় ত্রাণ, মাস্ক ও টিউবওয়েল বিতরন, সর্বপুরি শিক্ষার প্রসার ঘটানোসহ মানবতা সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে এমনি একটি সংস্থা “কেশেরা সমাজ কল্যান সংস্থা”। প্রতিষ্ঠালগ্ন থেকে মানবতায় সেবায় নিজেদের জীবন উৎসর্গ করাই হলো উক্ত সংস্থার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। সেই পরিপ্রেক্ষিতে দল যার কেশেরা গ্রাম সবার এর প্রতিপাদ্যে শীতার্দের মাঝে কম্বল বিতরন করা হয়।

১ জানুুয়ারি শুক্রবার বিকেলে চান্দিনার কেশেরা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৭০ জন হতদারিদ্র ও আর্তদের মাঝে কম্বল বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান দর্জি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোখলেছুর রহমান মেম্বার,ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমান,সংগঠনের উপদেষ্টা প্রবাসী শওকত আলী,মিজানুর রহমান মজু। বক্তারা সংস্থার উন্নত সাফল্য কামনা করে আয়োজকদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন।সেই সাথে বিভিন্ন কর্মকান্ডে সংস্থাকে আর্থিক সাহায্য সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।
কেশেরা সমাজ কল্যান সংস্থা কতৃর্ক আয়োজিত অনুষ্ঠানে ধনু মিয়ার সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সমাজ কল্যান সংস্থার সহসভাপতি খোরশেদ আলম, ইন্জিনিয়ার সাইফুল ইসলাম, মাওলানা ইলিয়াছ সরকার, ডা. মাফুজুর রহমান,মো. রাসেল, মামুন দর্জি, প্রবাসী মাহফুজুর রহমান,আবু তাহের সহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker