জাতীয়

চান্দিনার কাদুটিতে ওয়ালটন ক্যাম্পেইন সিজন নাইন উপলক্ষে আনন্দ র‍্যালি ও কেক কাটা

চান্দিনার কাদুটিতে ওয়ালটন ক্যাম্পেইন সিজন নাইন উপলক্ষে আনন্দ র‍্যালি ও কেক কাটা

রিপন আহমেদ ভূইয়া।

২ জানুয়ারি শনিবার সকালে কুমিল্লার চান্দিনার কাদুটি দক্ষিন বাজার ব্রিজ সংলগ্ন জুনায়েদ ইলেকট্রনিক্স এর পক্ষ থেকে অর্থনৈতিক মুক্তি লক্ষ্য অর্জন, ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা সেই সাথে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন নাইন এর উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি বের করা হয়।র‍্যালিটি কাদুটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনারায় শো রোমের সামনে এসে শেষ হয়।

এ সময় করোনা সচেতনতার লক্ষে
পথচারী,রিক্সা,অটোচালক ও দোকানদারদের মধ্যে মাস্ক, হ্যান্ডসেনিটাইজার বিতরন করা হয়। র‍্যালি শেষে জুনায়েদ ইলেকট্রনিক্স এর শো-রোমে এক আনন্দঘন মুহুর্তে কেক কাটার আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন কুমিল্লা জোনের সম্মানিত ডিস্ট্রিবিউটর কাদুটি জুনায়েদ ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী সোহেল রানা,ওয়ালটন এরিয়া ম্যানেজার মনজুর আহমেদ,বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ কদম আলী, কাদুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেড এ আক্তারুজ্জামান,সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ,আবদুল মান্নান মাস্টার,জিয়াউর রহমান,কাদুটি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান, মাহমুদুল হক, মেহেদি মাসুদ, মহসিন হোসেন, তাবারুক হোসেনসহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker