নারী ও শিশু

চান্দিনা মাদ্রাসার বেডিংয়ের নিচে ছাত্রের লাশ; শিক্ষকসহ আটক ৪

চান্দিনা মাদ্রাসার বেডিংয়ের নিচে ছাত্রের লাশ; শিক্ষকসহ আটক ৪

সাকিব আল হেলাল।।
কুমিল্লার চান্দিনায় মাদরাসাতুল আবরার নামের কওমী মাদ্রাসা থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১০ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১টায় কুমিল্লার চান্দিনার বাড়েরা ইউনিয়নের নরসিংহপুর এলাকার ওই কওমী মাদ্রাসা থেকে ছাত্রদের বেডিং এর স্তুপের নিচ থেকে রায়হান হোসেন (১০) নামে এক ছাত্রের লাঁশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রায়হান হোসেন পাশ্ববর্তী ডুমুরিয়া গ্রামের অটো রিক্সা চালক মিজানুর রহমানের ছেলে।

রায়হানের পিতা মিজানুর রহমান জানান,বুধবার সকাল ১১টায় মাদ্রাসা থেকে বাড়িতে এসে খাবার খেয়ে দুপুর ১টায় মাদ্রাসায় চলে যায়। সন্ধ্যায় মাদ্রাসার থেকে ফোন করে জানায়, আমার ছেলে মাদ্রাসায় যায়নি। পরবর্তীতে আমরা বিভিন্ন স্থানে মাইকিং করি ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোজাখুঁজি শুরু করি। রাত সাড়ে ১০টার পর মাদ্রাসার একটি শিক্ষক আমার বড় ভাই মোস্তফা মিয়ার মোবাইলে ফোন করে আমাদেরকে মাদ্রাসায় যাওয়ার জন্য বলে। আমরা মাদ্রাসায় যাওয়ার পর ছাত্রদের বেডিং এর স্তুপের নিচে আমার ছেলের লাঁশ দেখান।

মাদ্রাসার দায়িত্বে থাকা শিক্ষক ক্বারী হারুনুর রশিদ জানান, সন্ধ্যায় আমরা হাজিরা ডাকার সময় রায়হানকে না পেয়ে খোঁজ নেই। তাকে না পেয়ে আমরা তার বাড়িতে খবর দেই। রাতে মাদ্রাসার ছাত্ররা ঘুমাতে যাওয়ার সময় বেডিং এর স্তুপ থেকে তাদের বেডিং নেওয়ার সময় ওই ছাত্রকে দেখে আমাদের ডেকে দেখান। কিন্তু কিভাবে ওই ছাত্রের মৃত্যু ঘটেছে আমরা বলতে পারছি না।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান,খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল থেকে নিহত ছাত্রের লাঁশ উদ্ধার করি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষকসহ ৪জনকে আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিস্তারিত তদন্ত শেষে বলা যাবে”।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker