চান্দিনা

চান্দিনায় সিএনজি-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত

চান্দিনায় সিএনজি-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত

 

আকিবুল ইসলাম হারেছ, চান্দিনা:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়ে সিএনজি চালক হাবিব(৩০) ঘটনাস্থলেই নিহত হয়।নিহত হাবিব উপজেলার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর গ্ৰামের অলিউল্লাহ’র ছেলে। নিহত হাবিবের দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে বলে জানা যায়।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল আনুমানিক সাড়ে ৬ টার সময় মহাসড়কের ওই অংশে ঢাকাগামী প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ৪৫-৮৩৮০) ও বিপরীত দিক থেকে তীব্র গতিতে আসা সিএনজি (কুমিল্লা-থ ১১-৯৮৪৯) মুখোমুখি সংঘর্ষ হয়ে দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার পুলিশ।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইলিয়টগঞ্জ সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে মহাসড়কের কুটুম্বপুর ফরাজিবাড়ি সামনের ইউটার্ন হয়ে কুমিল্লা মুখি উল্টোপথে সিএনজি ও ঢাকাগামী প্রাইভেটকার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।এতে সিএনজি’র সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হয়।

 

বিষয়টি নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার এএসআই সোহেল রানা জানান, ভোরে প্রাইভেটকার সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ঘটনাস্থলেই নিহত হয়। গাড়ি দুটি থানায় আনা হয়েছে।তবে প্রাইভেটকার চালক পলাতক রয়েছে। নিহত হাবিবের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Close
Close