চান্দিনা

ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

আকিবুল ইসলাম হারেছ:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর অংশে অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল সহ রিজওয়ান চৌধুরী নামে মাদক ব্যবসায়ীকে আটক করে চান্দিনা থানা পুলিশ।আটককৃত রিজওয়ান কে সোমবার (২৩ আগস্ট) আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, রবিবার (২২ আগস্ট) সকালে চান্দিনা থানা পুলিশের এস আই মোঃ নোমান হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার কাফরুল থানার কাজীপাড়া এলাকার ওয়াহিদ চৌধুরীর ছেলে রিজওয়ান চৌধুরীর (২৫) কে আটক করা হয়।এসময় তার কাছে থাকা স্কুল ব্যাগ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, রিজওয়ান ঢাকার কাফরুল থানাধীন কাজীপাড়া এলাকার ওয়াহিদ চৌধুরীর ছেলে হলেও থাকেন কুমিল্লা নগরীর ১১ নং ওয়ার্ডে মামার বাড়িতে। এখানেই তার বেড়ে উঠা। রিজওয়ান কুমিল্লা থেকেই ছাত্রলীগের রাজনীতি করেন এবং মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকও হয়েছেন।

কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ শিহানুক জানান, কারো অপরাধের দায় সংগঠন নেবে না। শীঘ্রই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান,আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Close