চান্দিনা

কুমিল্লার চান্দিনায় ৩ দিনে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন নিয়েছেন ২শত ২২ জন।

চান্দিনা হাসপাতালে তিন দিনে ২শত ২২ জন নিয়েছেন করোনা ভ্যাকসিন

 

কুমিল্লার চান্দিনায় ৩ দিনে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন নিয়েছেন ২শত ২২ জন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা টিকা দান কেন্দ্রে উপজেলা আওয়ামীলীগ ও শিক্ষক নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ ভ্যাকসিন নিয়েছেন। এর মধ্যে শুধু মঙ্গলবার একদিনেই ১শত ৬০ জন ভ্যাকসিন নিয়েছেন। ডাক্তাররা মনেকরছেন পাশর্^প্রতিক্রিয়া না থাকায় মানুষের মাঝে ভ্যাকসিন নেয়ার প্রতি আগ্রহ বাড়ছে।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কুমিল্লা জজ কোটের স্পেশাল পিপি এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর হেদায়েত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ্ ভূইয়া, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের চান্দিনা উপজেলা সভাপতি উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, শিক্ষক নেতা আবদুর রাজ্জাক রাজু, মো. ফখরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলমসহ নেতৃবৃন্দ ভ্যাকসিন নিয়েছেন।

ভ্যাকসিন দেওয়ার সময় চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান জানান, মঙ্গলবার পর্যন্ত ৩ দিনে, মুক্তিযোদ্ধা, ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাধারণ মানুষ সহ মোট ২শত ২২ জন ভ্যাকসিন নিয়েছেন। তিনি আরও বলেন, চান্দিনায় এখনো পর্যন্ত কারো পাশর্^প্রতিক্রিয়া দেখা যায়নি। তাই ভ্যাকসিন গ্রহণে মানুষের আগ্রহ বাড়ছে।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান জানান, সুরক্ষা এ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করে যে কোন শ্রেণি পেশার মানুষ ভ্যাকসিন নিতে পারবেন।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker