অপরাধচান্দিনা

কথিত সম্পাদক বিল্লাল শেখ ৪১বোতল ফেনসিডিলসহ আটক করে চান্দিনা পুলিশ।

চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিলসহ কথিত সম্পাদক বিল্লাল শেখ আটক

কুমিল্লার চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিল সহ একটি পত্রিকার সহ-সম্পাদক বিল্লাল শেখ (৪২) কে আটক করা হয়। আটক বিল্লাল শেখ চান্দিনা পৌরসভার ৪নং ওয়ার্ডের বেলাশ^র গ্রামের মরহুম তোরাব আলীর ছেলে।মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টায় চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম এর উপস্থিতিতে তাকে আটক করা হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন বাদি হয়ে এ বিষয়ে চান্দিনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

আটক বিল্লাল শেখ এর বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানা ও চান্দিনা থানায় মানব পাচার ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও ৪টি মামলা রয়েছে।বাদি এসআই নোমান হোসেন বলেন- ’গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিল্লাল শেখ এর বাড়িতে গিয়ে তল্লাশি করতে চাইলে সে গেইট বন্ধ করে রাখে। পোশাক পরা পুলিশ সদস্যদের সাথে অশোভন আচরণ করে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম ঘটনাস্থলে যান। উনার উপস্থিতিতে ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং বিল্লাল শেখকে আটক করা হয়।’

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বিল্লাল শেখ নিকট থেকে ৪১ বোতল ফেনসিডিল উদ্ধারের ঘটনায় একজন এসআই বাদি হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে এর বিরুদ্ধে আগের আরও ৪টি মামলা রয়েছে। বুধবার তাকে কুমিল্লার বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

সূত্র,,, সিএইচ নিউজ

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker