জাতীয়

জনগণের জন্য কাজ করা,জনগণকে ভালবাসাই একজন রাজনীতিবীদ ও একজন জনপ্রতিনিধির কাজ,আনিসুর রহমান নাঈম।

জনগণের জন্য কাজ করা,জনগণকে ভালবাসাই একজন রাজনীতিবীদ ও একজন জনপ্রতিনিধির কাজ।রাজনীতিবীদরা জনগনের জন্য কাজ করে না এই ট্রেডিশন এখন বন্ধ করার সময় এসেছে।নির্বাচনের আগেও যেমন বলেছি এখনো তেমনি বলছি,আমি এই অঞ্চলের মানুষের সেবক।আমি এলাকাবাসীকে নিয়ে একসাথে স্বপ্ন দেখতে চাই,একসাথে সেই স্বপ্ন বাস্তবায়ন  করতে চাই।নির্বাচনের সময় যা যা ওয়াদা করেছি তা যদি না রাখতে পারি আর কোনদিন আপনাদের সামনে আসবো না।আর নির্বাচনে যারা পরাজিত হয়েছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আসুন একসাথে জনগণের জন্য,এই এলাকার জন্য কাজ করি।অন্তত কিছু জনগণ  তো আপনাদের ভোট দিয়েছে।

 

আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ, এই মুজিবর্ষে কেউ গৃহহীন থাকবে না।আমি আমার নেত্রী বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশমত কাজ শুরু করে দিয়েছি।আপনাদের যাদের থাকার ঘর নেই তারা আমার সাথে যোগাযোগ করুন,সবাইকে বাড়ি কিরে দেয়ার ব্যাবস্থা করে দেয়া হবে ইনশাআল্লাহ।

এই মুজিব বর্ষে আরেকটি প্রতিজ্ঞা করতে চাই;কেউ চাঁদাবাজকে প্রশ্রয় দিবেন না।কেউ চাদা নিবেন না;আবার চাঁদা দিতেও পারবেন না।চাঁদাবাজদের ধরিয়ে দিন।চাঁদাবাজি বন্ধে হয় জীবন দিব,নাহয় কাউন্সিলরগিরি ছেড়ে দিব।

 

কারো বিষয়ে যদি এলাকাবাসীর কোন অভিযোগ থাকে তা অভিযোগ বক্সে ফেলুন।এমনকি আমার বিষয়েও যদি অভিযোগ থাকে।নাম ঠিকানা গোপন রেখে সঠিক তদন্তের মাধ্যমে সুষ্ঠু সমাধান করা হবে।

 

পরিশেষে বলতে চাই, জননেত্রী শেখ হাসিনার ক্ষুদা,দারিদ্র,মাদক,সন্ত্রাস,জঙ্গিমুক্ত বাংলাদেশ ও উন্নয়নের বিপ্লবের সাথে ছিলাম,আছি থাকবো।মুজিববর্ষে এই অঙ্গিকার।

 

——– আশকোনা চাদবাগ তরুন সংঘ আয়োজিত শতবর্ষের পথে মুজিব ব্যাডমিন্টন প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব —- Anisur Rahman Naiem

Close