কুমিল্লা সদর দক্ষিণ

কচুয়ার কৃতি সন্তান জি.এম আতিকুর রহমান ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত

 

কচুয়ার কৃতি সন্তান জি.এম আতিকুর রহমান ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত

জিসান আহমেদ নান্নু,কচুয়াঃ
ঢাকাস্থ বৃহত্তর চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক পদে কচুয়ার কৃতি সন্তান শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক জিএম আতিকুর রহমান নির্বাচিত হয়েছেন। শনিবার ঢাকাস্থ মালিবাগে চাঁদপুর ভবনে ত্রি-বার্ষিক সাধারন সভায় তিনি এ পদে নির্বাচিত হন।
১৯৫৪ সালে চাঁদপুর জেলা সমিতি গঠনের পর সমিতির ইতিহাসে এই প্রথম বারের মতো কচুয়ায় সাধারন সম্পাদক পদে জিএম আতিকুর রহমান নির্বাচিত হয়েছেন। এর আগে মীর মোহাম্মদ ইয়াছিন ১৯৮১ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত কচুয়ার সন্তান হিসেবে সভাপতি দায়িত্ব পালন করেন।
জি.এম আতিকুর রহমান কচুয়া উপজেলার রাগদৈল গ্রামের পল্লী নিভৃতে জন্মগ্রহন করেন। তাঁর পিতা বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ আব্দুল করিম। তিনি দীর্ঘদিন ঢাকায় বসবাস করার কারনে একজন সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে নিজের নাম লিখান। তিনি ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক ছাড়াও ব্যবসায়ীদের সংগঠন ঢাকা ট্রেড সেন্টারের সভাপতি,খদ্দর সুপার মার্কেটের সাধারন সম্পাদক। এছাড়া নিজ এলাকার রাগদৈল উচ্চ বিদ্যালয় ও রাগদৈল ইসলামিয়া আলিম মাদ্রাসার গর্ভনিংবডির সাবেক সভাপতি ও সাচার ডিগ্রি কলেজের দাতা সদস্যসহ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সুনামের সাথে জড়িত রয়েছেন।
এদিকে কচুয়ার কৃতি সন্তান,ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা ও বিশিষ্ট শিল্পপতি জি.এম আতিকুর রহমান ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker