জাতীয়

একদিকে পুলিশ খুঁজছে অন্যদিকে ফেইসবুক লাইভে এসে ক্ষমা চাচ্ছে

নিজের ব্যক্তিগত ভু’লের জন্য ক্ষমা চেয়েছেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হক। তিনি বলেন, আমি সবার কাছে দোয়া চাই।

আমার ব্যক্তিগত অ’সাবধানতার কারণে যে ক্’রুটি-বিচ্যুতি হয়েছে। আমার অ’সাবধানতা এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ না করার করণে যে ক্ষ’তির সম্মুখীন ব্য’ক্তিগতভাবে হয়েছি, সেই জন্য আমি নিজেই ম’র্মাহত। আমার কারণে আজকে সেখানে অনেকে ক্ষ’তিগ্রস্ত হয়েছেন। তাদের কাছে আমি হাত জোড় করে ক্ষমা প্রার্থনা করছি।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি সেদিন নারায়নগঞ্জের রয়াল রিসোর্টে যে ঘটনা ঘটেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে আমি কেন এই পরিস্তিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ আমি স্বীকার করছি যে এমন অসাবধানতাবশত সেখানে আমার যাওয়া সমীচীন হয়নি। তবে আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরপাত্তা চ’রমভাবে ভে’ঙে পড়েছে।মামুনুল হক বলেন, যেভাবে একের পর এক মানুষের ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স করা হচ্ছে, এটি দেশের জন্য ভালো কিছু বয়ে আনবে না। মাওলানা রফিকুল ইসলামকে গ্রে’ফতার করে তার নামেও অ’পবাদ দেয়া হয়েছে। তিনি বলেন, এই যে এতোগুলো ফোনালাপ ফাঁ’স করা হলো তাতে কি প্রমাণ মিলেছে যে সে আমার বিবাহিতা স্ত্রী নয়? অথচ শুধু শুধু আমার একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁ’স করা হলো?

মামুনুল হক বলেন, ইসলামে চারটি বিয়ের অনুমোদন দেয়া হয়েছে। দেশের আইনেও একাধিক বিয়েতে বা’ধা নেই। কাজেই আমি দ্বিতীয় বিয়ে করেছি এতে কার কী? তিনি বলেন, যদি আমি স্ত্রীদের কোনো অধিকার থেকে ব’ঞ্চিত করে থাকি,

তবে আমার বি’রুদ্ধে আমার পরিবার অ’ভিযোগ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমার পরিবার কোনো বি’ষয়ে আমার বি’রুদ্ধে কোনো অ’ভিযোগ দিয়েছে? সুত্রঃ কালের কণ্ঠ

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker