দেবিদ্বার

এতিম অসহায় ও ছিন্নমুল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ

কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রাজী মোহাম্মদ ফখরুল’ মহোদয়ের মানবিক নির্দেশনায়  আজ শনিবার বিকালে দেবিদ্বার সরকারী শিশু পরিবার ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করি।

উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আনোয়ার হোসেন বাপ্পু, জেলা ছাত্রলীগের সদস্য মোঃ আমির হোসেন, পৌর ছাত্রলীগের সহ সভাপতি মোঃ নাজমুল হাসান, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ রাতুল রহমান আশিক ও দেবিদ্বার এস এ কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রনব চন্দ্র দাস সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

এই বৈশ্বিক মহামারী করোনার কারনে আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কার্য নিবাহী সংসদের নানান কর্মসূচীর আওতায় আমরা হাতে নিয়েছে, তারই ধারাবাহিকতায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ ইতিমধ্যে “হ্যালো ছাত্রলীগ”, “হ্যালো ডাক্তার” ও “আপনার কৃষক” নামে হটলাইণের মাধ্যামে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া, ফোনে স্বাস্থ্যসেবা প্রদান ও শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজ অব্যাহত রয়েছে।

এই মাহে রমজান মাস মুসলিমদের জন্য অত্যান্ত ফজিলতের মাস, তাই আমরা নিজেদের খাবার থেকে কিছুটা খাবার এসব অসহায় মানুষের জন্য বিলিয়ে দিলে ওরা উপকৃত হবে। তাই এতিম অসহায় ও ছিন্নমুল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছি এবং তা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

Close