চান্দিনা

চান্দিনায় ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদের পৌর কমিটি গঠন

চান্দিনায় ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদের পৌর কমিটি গঠন

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনায় ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদ নামে একটি অরাজনৈতিক সংগঠনের পৌর কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে ওই কমিটি গঠন করা হয়।

এতে মাওলানা গোলাম মোস্তফা কাসেমি কে সভাপতি, মাওলানা জাকির সালেহ আরমানী কে সাধারণ সম্পাদক, মাওলানা মফিজুল ইসলাম ফরিদী কে সাংগঠনিক সম্পাদক, মাওলানা জোবায়ের খাঁন ফরাজী কে অর্থসম্পাদক ও মাওলানা মো. সফিকুল ইসলাম কে প্রচার সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও মাওলানা আবুল কালাম কাসেমি, মাওলানা খায়রুল ইসলাম ফরাজী কে সিনিয়র সহ-সভাপতি, মুফতি হোসাইন আহমেদ কে যুগ্ম-সাধারণ সম্পাদক, মাওলানা শফিকুল ইসলাম কে দপ্তর সম্পাদক ও মুফতি সাদিক মাহমুদ বিন নূরী কে ফতুয়া ও দাওয়া বিভাগীয় সম্পাদক প্রধান করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তৃতা করেন- ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা শাহ ইলিয়াস সিদ্দিকী পীর বদরপুরী, বিশেষ অতিথির বক্তৃতা করেন- মাওলানা আনোয়ার হোসেন জাফরী। অনুষ্ঠানে মুফতি হোসাইন আহমেদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- আশরা মাদ্রাসার মুহতামিম মুফতি ইয়াহ ইয়া রাশেদ, মাওলানা সিদ্দিকুর রহমান খাঁন, মাওলানা আনোয়ার হোসাইন প্রমুখ।

সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সেবামূলক কাজে অংশগ্রহণ করে আসছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা ধরে রাখতে চায় তারা।

Close