রাজনীতি

আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ময়মনসিংহের বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ময়মনসিংহের বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ০৫ জানুয়ারি রোজ বুধবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সকাল ১১ঃ০০ টায় ময়মনসিংহ মহানগর ১০ ও ১১ নং ওয়ার্ডে রুটিওয়ালা পাড়াস্থ স্বদেশ হাসপাতালের সামনে অসহায় মানুষের মাঝে ২০০ পিস কম্বল বিতরণ করে স্বেচ্ছাসেবক লীগ।
সকাল ১২ টায় মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডস্থ বাঘমারা খেলার মাঠে অসহায় শীতার্ত মানুষের মাঝে ১৫০ পিস কম্বল, বেলা ০১ঃ৩০ টায় মহানগরের ১৯ নম্বর ওয়ার্ডস্থ কেওয়াটখালী প্রাইমারী স্কুল প্রাঙ্গনে ১৫০ পিস কম্বল, বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। অতঃপর নেতৃবৃন্দ বিকাল ৩ঃ৩০ টায় ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার ও সম্মানিত শিক্ষক মন্ডলীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশলাদি বিনিময় করেন। বিকাল ০৪ঃ০০ টায় মহানগরের ২৩ নম্বর ওয়ার্ডস্থ সুতিয়াখালী ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে শীতার্ত মানুষের মাঝে ১৫০ পিস কম্বল, বিকাল ০৪ঃ৩০ টায় সদর উপজেলা ভাবখালী ইউনিয়ন খেলার মাঠে শীতার্ত মানুষের মাঝে ২০০ পিস কম্বল, সন্ধ্যা ০৭ঃ৩০ টায় দাপুনিয়া ও খাগড়া ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে দাপুনিয়া হাইস্কুল মাঠে ৩০০ পিস কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।
এ প্রসঙ্গে সংগঠনের সাধারণ সম্পাদক অাফজালুর রহমান বাবু বলেন মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা বলেছেন কোন অসহায় মানুষ যাতে শীতবস্ত্রের অভাবে কষ্ট না পায়। স্বেচ্ছাসেবক লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণে অংশ নিচ্ছে। এই সপ্তাহে উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ শীতবস্ত্র বিতরণে অংশ নিবেন বলে আশা প্রকাশ করেন। জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন অগ্রগতির একযুগ ফূর্তি উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি। তিনি আরও বলেন যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য।
শেখ হাসিনার সরকার, বার বার দরকার। এসময় স্থানীয় আওয়ামীলীগ,কেন্দ্রীয় ও ময়মনসিংহ জেলা, মহানগর, যুবলীগ, ছাত্রলীগ, সদর উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker