ফিচার

নিজের জন্মদিনে মা-বাবার কবরের পাশে বিষপান করেন আকাশ হোসেন নামের এক যুবক।

মেহেরপুরে জন্মদিনে মা-বাবার কবরের পাশে যুবকের বিষপান:  অবশেষে মৃত্যু

 

মেহেরপুুর প্রতিনিধিঃ মেহেরপুরে নিজের  জন্মদিনে মা-বাবার কবরের পাশে বিষপান করেন আকাশ হোসেন নামের এক যুবক।

 

পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যুবক আকাশ মেহেরপুর জেলা শহরের বেড়পাড়ার মৃত মঈন উদ্দীনের ছেলে। আকাশ দক্ষিণ কোরিয়ায় প্রকৌশলী হিসাবে যাওয়ার জন্য প্রস্তুতি নিচিছলেন।

 

গতকাল রোববার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকাশ হোসেনের মৃত্যু হয়।

 

এলাকাবাসি জানায়, গেছে আকাশ হোসেনের মা-বাবা কয়েক বছর আগে মারা গিয়েছেন। একমাত্র ছোট বোনকে নিয়ে অতি কষ্টে তার সংসার চলছিল। শনিবার সংসারিক কাজ-কর্ম নিয়ে ভাই-বোনের মধ্য ঝগড়া হয়। এ নিয়ে আকাশ অভিমান করে শনিবার সন্ধ্যায় মা-বাবার কবরের কাছে যান। এসময় সে মা-বাবার কবর পরিস্কার করেন। এক পর্যায়ে বিষপান করেন। বিষক্রিয়ায় যখন তার শরীর দূর্বল হয়ে পড়ে। তখন সে দৌড়ে জনসম্মুখে এসে বিষপান করার বিষয়টি চিৎকার করে জানান, এবং তার ছোট বোনকে শেষ বারের মতো দেখার অনুরোধ করেন।

 

স্থানীয়রা তাকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি দেখে,কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে রোববার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এদিকে আকাশের একমাত্র বোন পরিবারের সবাইকে একেএকে হারিয়ে যেনো বাকরুদ্ধ হয়ে পড়েছে। পরিবার-পরিজন হারিয়ে কাঁদতে-কাঁদতে তার হৃদয় এখন পাথর প্রায়। কে দেবে তাকে আশ্রয়,কে দেবে শান্তনা এমনই ভাবনা এখন সবার মনে।

Close