জাতীয়

AKH গ্রুপের পরিচালক জনাব আনিসুর রহমান দেশ বিদেশের সকলকে ঈদের শুভেচ্ছা জানান

নিউজ ডেক্সঃ স্থানীয় প্রতিনিধি, এস এম রায়হান চৌধুরী। কুমিল্লা  বরুড়া উপজেলা উত্তর খোশবাস ইউনিয়নের কেমতলী গ্রামের হাজী আলী আজম সুযোগ্য ত্বনয় বিশিষ্ট শিল্পপতি বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান জনপ্রিয় ব্যাক্তিত্ব মানবিক ব্যাক্তিত্ব মানবতার ফেরিওয়ালা AKH গ্রুপের পরিচালক  জনাব আনিসুর রহমান দেশ বিদেশের এবং বরুড়াবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান। 

 

জনাব আনিসুর রহমান বলেন বিদেশের মত এখন করোনা ভাইরাস বাংলাদেশে মহামারীতে পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক সুখ শান্তি সমৃদ্ধি ও অনাবিল আনন্দ। 

 

বরুড়া উপজেলা কৃতি সন্তান তিনি করোনাভাইরাস সংকটকালে বরুড়ার সাংসদ সদস্য, ইউএনও, চেয়ারম্যান, সাংবাদিক ও ডাক্তারের হাতে AKH গ্রুপের পক্ষ থেকে দুই দফা পিপিই তুলে দেন। এবং তার সকল কর্মচারীদের করোনা ভাইরাস মহামারীতে পাশে দাড়িয়েছেন, তিনি বরুড়ার অসহায় নিম্ম আয়ের মানুষদের নগদ অর্থ সহ বিভিন্ন খাদ্য উৎপাদন বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন যা চলমান।

 

জনাব আনিসুর রহমান বলেন আপনারা সবাই ঘরে অবস্থান করবেন অযথা কেহ বাহিরে যাবেন না এবং সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আপনারা সবাই ঘরে অবস্থান করুন আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুন আমিন।

Close
Close