চান্দিনা

চান্দিনা ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চান্দিনা ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলিফ মাহমুদ কায়সার
কুমিল্লা প্রতিনিধি ঃ

কুমিল্লার চান্দিনা ৬ কেজি গাজা সহ দেলোয়ারা বেগম(৫৮) ও শিপন বেপারী(২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

শনিবার(১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্ উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওবায়দুল হকের নেতৃত্বে এস আই গিয়াস উদ্দিন ও সঙ্গীয় ফোর্স এর বিশেষ অভিযানে চান্দিনা পৌরসভাস্থ চান্দিনা বাসস্ট্যান্ডের আল আমিনের দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে ২ কেজি গাঁজা(যার মূল্যমান ৫০ হাজার টাকা)সহ দেলোয়ারা বেগমকে আটক করা হয়।

আটককৃত দেলোয়ারা বেগম কুমিল্লা জেলার কোতোয়ালী থানার গাংচর গ্রামের আব্দুল আউয়ালের স্ত্রী।

অপরদিকে গত শুক্রবার রাত ১টার সময় এসআই মোঃ সালাউদ্দিন শামীম সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কস্থ ঢাকাগামী লেনের দক্ষিন পাশে পূর্বাশা পেট্রোল পাম্পের সামনে থেকে ৪ কেজি গাঁজা(যার মূল্যমান-১ লক্ষ টাকা) সহ শিপন বেপারী(২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটক শিপন মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার হিরন বেপারীর ছেলে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ী মাদক বহনের বিষয়টি আমরা জানতে পারি। পরে আমাদের মোবাইল ফোর্সের বিশেষ অভিযানের মাধ্যমে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।আসামী দেলোয়ারা ও শিপন কে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Close