চান্দিনাজাতীয়

চান্দিনায় মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে প্রয়াত শিক্ষক নেতার স্মরণ সভা অনুষ্ঠিত

চান্দিনায় মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে প্রয়াত শিক্ষক নেতার স্মরণ সভা অনুষ্ঠিত

 

।। মো. আবদুল বাতেন।।

 

চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা, ভোমরকান্দি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও চান্দিনা উপজেলা শিক্ষক সমতির সাবেক সভাপতি মরহুম আবদুল খালেক মাস্টারের স্মরণ সভা এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই সভা হয়। সভায় প্রতিষ্ঠানের মিলনায়তনের নামকরণ করা হয় মরহুম আব্দুল খালেক মিলনায়তন।

 

অনুষ্ঠানে মাতৃভূমি ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারী মো: আবু নোমান সরকার ও মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মো. আখতার হোসাইন এর যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন-মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান আলহাজ্ব এ.টি.এম. মুজিবুর রহমান।

 

মরহুম আব্দুল খালেক মাস্টারের স্মৃতি চারণ করে বক্তৃতা করেন- চান্দিনা উপজেলার মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মালেক, মাতৃভূমি বৃত্তির সহ-সভাপতি ও চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মোস্তফা হারুন মাহমুদ, চান্দিনা উপজেলা স্কাউট পরিচালক মো. সুলতান আহমেদ, এনটিভির চান্দিনা প্রতিনিধি কাজী রাশেদ, চান্দিনা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল কবির, বড় গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ভোমরকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাস চন্দ্র মজুমদার।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মূলক্যাম্পাসের প্রিন্সিপাল মো. আব্দুল হাই যোবায়ের, গার্লস শাখার প্রিন্সিপাল মো. নাজমুল হক সরকার, মাদরাসার প্রিন্সিপাল মাও. মো. জাহাঙ্গীর আলম, রূপনগর শাখার প্রিন্সিপাল মো. মোস্তফা কামাল ভূইয়া, কুরুইন শাখার প্রিন্সিপাল মো. ইলিয়াস সরকারসহ সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

Close