অপরাধ

চাকরি দেয়ার নামে দৌলতদিয়া যৌনপল্লীতে ২৫ হাজার টাকায় নারি বিক্রি

চাকরি দেয়ার নামে দৌলতদিয়া যৌনপল্লীতে ২৫ হাজার টাকায় নারি বিক্রি

চাকরি দেয়ার নামে একের পর এক নারিদের যৌনপল্লীতে বিক্রি করে আসছিলেন আলিফ হোসেন (২৮) নামের রাজশাহীর এক যুবক।

 

অবশেষে আটকা পড়েছেন গোদাগাড়ী মডেল থানা পুলিশের জালে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার উজানপড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আলিফ হোসেন রাজশাহী নগরের গুড়িপাড়া এলাকার তকবুল হোসেনের ছেলে। সর্বশেষ গত ৯ জুন গোদাগাড়ী থানা এলাকার এক নারিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে ২৫ হাজার টাকার বিনিময়ে বিক্রি করেন আলিফ। ঢাকায় গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে ওই নারিকে কৌশলে সেখানে রেখে আসেন আলিফ। সোমবার (১৫ জুন) সেখান থেকে পালিয়ে বাড়ি ফেরেন ওই নারী।

 

ওই দিন রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী মডেল থানায় বিষয়টি জানান ভুক্তভোগী। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহর নির্দেশনায় গোদাগাড়ী থানা পুলিশের একটি টিম অভিযুক্তকে গ্রেফতারে অভিযানে নামে। রাতেই তাকে গ্রেফতার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আলিফ স্বীকার করেছেন, দীর্ঘদিন ধরে কৌশলে নারীদের যৌনপল্লীতে বিক্রি করে আসছেন। এ ঘটনায় জড়িত আরও কয়েকজনের নাম উল্লেখ করেছেন তিনি।

 

এ ঘটনায় ভুক্তভোগী নারি গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে একটি মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আলিফকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Close