আন্তর্জাতিকজাতীয়শিক্ষাঙ্গন

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত কে সঠিক সিদ্ধান্ত মনে করেন মুনতাকিম আশরাফ টিটু।

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত হওয়ায় কৃতজ্ঞতা জানান মুনতাকিম আশরাফ টিটু। 

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্কুল-কলেজ, মাদরাসাসহ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিসভা। আগামী ৩১ মার্চ পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। আজ ১৬ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে  এ সিদ্ধান্ত হয়।

নোভেল করোনা ভাইরাস বাংলাদেশে সনাক্ত হওয়ায় এই নিয়ে  সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত সরকারের দৃষ্টি আকর্ষণ করে  ফেইসবুকে পোস্ট দেন চান্দিনার গণমানুষের নেতা চান্দিনা উন্নয়নের কারিগর সাবেক ডেফুটি স্পিকার জনাব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয়ের ত্বনয় চান্দিনা যুব সমাজের জনপ্রিয় ব্যাক্তিত্ব,বিশিষ্ট সমাজ সেবক চান্দিনার গর্ব এবং এফবিসিসিআই এর সম্মানিত সিনিয়র সহসভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব মুনতাকিম আশরাফ টিটু। 

জনাব মুনতাকিম আশরাফ টিটু এক বার্তায় বলেন মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা সঠিক সময় সঠিক উদ্যোগ প্রতিবারের মতো আজ ও নিলেন,

এফবিসিআই ও চান্দিনা বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সর্বস্তরের নীতিনির্ধারকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

 

Close