চান্দিনা

ভাতার কার্ডে কোন টাকা লাগেনা, জসিম উদ্দিন চেয়ারম্যান

ভাতার কার্ডে কোন টাকা লাগেনা, জসিম উদ্দিন চেয়ারম্যান

 

বশিরুল ইসলামঃ

 

ভাতার কার্ড করতে কোন টাকা লাগে না। যদি কোন ব্যক্তি টাকা চায় তাহলে আমাকে ফোন করে জানাবেন। বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সকল প্রকার ভাতার কার্ড কোন রকম টাকা ছাড়াই বিনা মূল্যে করা হয়। গতকাল ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ কুমিল্লা জেলার চান্দিনা থানার গল্লাই ইউনিয়নের ৯নং ওয়ার্ড মিরাখলা গ্রামে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানে ১০নং গল্লাই ইউনিয়নের চেয়ারম্যান ও অনুষ্ঠানের প্রধান অতিথি মো: জসিম উদ্দিন (এমএসসি) চেয়ারম্যান এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও জনগনের কল্যান হয়। এ সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলায় রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, মসজিদ-মন্দিরসহ সকল স্থানে সকল কাজে উন্নয়ন হয়েছে। দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গিয়েছে। চান্দিনায় অধ্যাপক আলী আশ্রাফ সাহেব ক্ষমতায় থাকলে চান্দিনা তথা গল্লাই এলাকার যথেষ্ট উন্নয়ন সাধিত হয়। তাছাড়াও মিরাখলা গ্রামে যেখানে যেখানে রাস্তার প্রয়োজন বা যেখানে যা প্রয়োজন আগামী ১ বছরের মধ্যে সম্পন্ন করা হবে।

 

অনুষ্ঠানে শেষে ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার সময় কয়েকটি নাম প্রকাশের পর নানা সমস্যার কারণে কমিটি ঘোষনা বন্ধ করা হয়। এবং ছাত্রলীগের একাংশ কমিটি প্রত্যাখ্যান করে।

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Close