WorkOnJob Student Reward Apps Best Student Reward Apps 2023
আন্তর্জাতিকজাতীয়রাজনীতি

বিশিষ্ট ব্যাবসায়ী রাজনীতিবিদ্ আমেরিকা ও কাতার প্রবাসী নৌকার প্রচার প্রচারনায় মোঃ মামুন হোসাইন।

Student Job Reward Apps 2024 Student Job Reward Apps 2024

বিশিষ্ট ব্যাবসায়ী রাজনীতিবিদ্ আমেরিকা ও কাতার প্রবাসী নৌকার প্রচার প্রচারনায় মোঃ মামুন হোসাইন।

 

নোয়াখালী(কোম্পানিগন্জ)সিনিয়র প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের লড়াকু সৈনিক,যুব সমাজের অহংকার,তরুণ আওয়ামীলীগ নেতা,কোম্পানিগন্জ বাসীর গর্ব,বিশিষ্ট সমাজ সেবক,হাজার হাজার বেকার যবুক দেশে বিদেশে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ার নায়ক,গরীবের বন্ধু,সৎ নিষ্ঠাবান,বাংলাদেশ, কাতার ও আমেরিকার বিশিষ্ট ব্যাবসায়ী,এবং মুন  ট্রাভেলস এন্ড টুরিজমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,মোঃ মামুন হোসাইন বিদেশ থেকে এসে আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে বিজয়ী করার লক্ষে গত দুই দিন ধরে ঢাকাস্থ কোম্পানিগন্জ আওয়ামীলীগের নেতা কর্মীদের কে নিয়ে নৌকার ভোট চেয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করতেছেন।

 

___ নৌকার পাগল বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ মামুন হোসাইনের এমন প্রচার প্রচারণা চোখে পরার মত। শুধু নৌকায় ভোট চেয়ে ক্ষান্ত নন জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের কর্মকান্ড জনগনের মাঝে তূলে ধরতেছেন যেনো জনগন বুঝে শুনে ভোট দেয়,কারণ প্রত্যেকটি ভোট হচ্ছে গুরুত্বপূর্ণ ।

 

____ তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার বিকল্প কেহ নেই তিনিই পারবেন বাংলাদেশ কে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করতে যা ইতিমধ্যে আমরা আপনারা সবাই স্ব চোখে দেখতে পারতেছি,জননেত্রী শেখ হাসিনা ই পারবেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে,তাই আসুন আমরা উন্নয়নের পক্ষে ভোট দেই।

 

___মোঃ মামুন হোসাইন হাজার হাজার মাইল দুর থেকে এসে নৌকা কে বিজয়ী করার লক্ষে প্রচার প্রচারনা নেমেছে এমন মহুতি উদ্বেগ দেশে বিদেশে আলোচনার ঝড় উঠেছে,বাংলাদেশের জনগন হাটে বাজারে ও প্রবাসীদের মুখে মুখে প্রসংশা হচ্ছে ও সত্যিকারের মুজিবের সৈনিক বলে বেড়াচ্ছে।

 

___ মোঃ মামুন হোসাইন দেশবাসীর কাছে আহবান করেন উন্নয়নের সাথে থাকার জন্য,উন্নয়ন মানি আওয়ামীলীগ,তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে বিজয় করতেই হবে,আসুন আমরা আপনারা সবাই নৌকার জন্য জনগনের কাছে ভোট চাই এবং উন্নয়নের চিত্র তূলে ধরি।

বেকার বসে না থেকে কাজ করুন, মাত্র ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ, ২০০ টাকা হলে বিকাশ পেমেন্ট। Student Job Reward Apps 2024
Close
Close